Bengali SerialHoop Plus

Srijla Guha: শাড়ির সঙ্গে সরু স্ট্র্যাপের ব্লাউজ, অনাবৃত অঙ্গ দেখিয়ে ভাইরাল সৃজলা

মডেলিং জগতে প্রভূত খ্যাতি অর্জন করার পর অভিনয় জগতে পা রাখেন সৃজলা গুহ (Srijla Guha)। প্রথম ধারাবাহিক ‘মন ফাগুন’ এই নজর কাড়েন তিনি। বিপরীতে পোড় খাওয়া অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে খুব তাড়াতাড়ি দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি। শনের সঙ্গে সৃজলার রসায়ন ব্যাপক হিট হয়েছিল টেলি পাড়ায়। দীর্ঘদিন ভালো টিআরপি দিয়েছিল স্টার জলসার মন ফাগুন সিরিয়ালটি। ধারাবাহিকটি শেষ হয়েছে এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে।

তারপর থেকে অবশ্য আর কোনো টেলিভিশন সিরিয়ালে দেখা যায়নি সৃজলাকে। তবে তিনি হারিয়েও যাননি। বরং পরপর কোনো না কোনো প্রোজেক্টে দেখা মিলেছে তাঁর। কখনো কোনো মিউজিক ভিডিও, কখনো ফটোশুটে নজর কেড়েছেন সৃজলা। অতি সম্প্রতি কুমার শানু পুত্র জান কুমার শানুর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রচুর চর্চাও হয়েছিল সৃজলা আর জানের জুটিটা নিয়ে। সেই চর্চা থামতে না থামতেই ফের সংবাদ শিরোনামে সৃজলা গুহ। সৌজন্যে সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও।

অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতো সৃজলাও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে ৩ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। সেখানে নিয়মিত কোনো না কোনো ফটোশুটের ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন সৃজলা। এই ভিডিওটিই এই মুহূর্তে নেট পাড়ায় চর্চার মূল কেন্দ্রে রয়েছে।

রিল ভিডিওতে গোলাপি রঙের স্যাটিনের শাড়ি, স্প্যাগেটি স্ট্র্যাপের একই রঙের ব্লাউজ আর একটি ফ্লোরাল ওড়না নিয়ে লেন্স বন্দি হয়েছেন সৃজলা। ক্যামেরার সামনে নানান পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর লাস্যময়ী অবতার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সৃজলাকে। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে সৃজলার এই রিল ভিডিওটি। তরুণ প্রজন্মের কাছে কার্যত রোল মডেল স্বরূপ হয়ে উঠেছেন সৃজলা।

Related Articles