Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: ‘বেঁটে বর’ নিয়ে কটাক্ষের ঝড়, কিভাবে হানিমুন কাটালেন অভিনেত্রী রুশা!

গত জানুয়ারিতেই সাতপাকে বাঁধা পড়েছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। গত ১৯ শে জানুয়ারি ছাদনাতলায় গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। তবে তিনি এখন ঠিক অভিনেত্রী নয়, বরং তাকে এখন প্রাক্তন বলাই ভালো। কারণ ইতিমধ্যে অভিনয় জগৎকে টাটা বাই বাই বলেছেন অভিনেত্রী। বিয়ের পর সংসার পাততে ভিনদেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। আপাতত তার ঠিকানা মার্কিন মুলুকের কোনো এক হাউসিংয়ে। সেখানেই স্বামীর সঙ্গে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী।

তবে বিয়ের পর থেকে অভিনয় জগৎকে যেমন তিনি বজদায় জানিয়েছেন, তেমনই আবার সামাজিক মাধ্যমেও কমেছে তার যাতায়াত। বিয়ের আগে যেমনভাবে তিনি সক্রিয় থাকতেন সামাজিক মাধ্যমে, গত ২ মাস তা কম। বিয়ের পর দেশ ছেড়ে তো তেমনভাবে ছবিই দেননি অভিনেত্রী। তাই এতদিন তার ভক্তদের মনে বাড়ছিল কৌতূহল। তবে এবার ভক্তদের সেই কৌতুহল মিটিয়ে দিলেন অভিনেত্রী নিজে। আর এই কাজটি করতে গিয়ে পড়লেন ব্যক্তিগত প্রশ্নের মুখেও।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বলা বাহুল্য, বিয়ের পর আমেরিকায় গিয়ে এই তার প্রথম ছবি আপলোড। এই ছবিতে নীল জলরাশির সামনে দেখা গেছে অভিনেত্রীকে। পিছনে নীল আকাশের দিগন্ত আঁকা। এক ব্যারিকেডে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। পরণে তার নীল জ্যাকেট, চোখে সানগ্লাস, বাতাসে উড়ে যাচ্ছে খোলা চুল। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও সেখানে কয়েকটি নীল মাছের ইমোজি দিয়েছেন তিনি। সম্ভবত এটি তাঁর হানিমুনের ছবি।

আর অভিনেত্রীকে এতদিন পর দেখে কৌতুহল ধরে রাখতে পারেননি তার অনুরাগীরা। একের পর এক প্রশ্ন করে গেছেন অনেকেই। অনেকের জিজ্ঞাসা, ‘পরিবারের থেকে দূরে গিয়ে কি মন খারাপ?’। আবার কেউ কেউ তাকে ইউটিউব চ্যানেল করার পরামর্শ দিয়েছেন। অনেকেই আবার লিখেছেন যে তারা নাকি টিভি পর্দায় তাকে মিস করেন। আবার কেউ কেউ তার নতুন জীবনের সুখ-দুঃখের কথা জিজ্ঞেস করেছেন।