Hoop PlusTollywood

Dev: ‘কিশমিশ’ ছবির জন্য এই প্রথম অস্কার পেলেন অভিনেতা দেব!

গতকাল দেবের জীবনে ঘটে গেল একটি অত্যাশ্চর্য ঘটনা। যা এর আগে কোনও দিন ও তার জীবনে ঘটে নি। গোটা ঘটনায় তিনি হতবাক এবং ভাষাহীন। গতকাল মুক্তি পেয়েছে তার নতুন বাংলা সিনেমা কিশমিশ। আর এই সিনেমা মুক্তি পেতে হলের পর হল হাউসফুল শো। আর এবার কিশমিশের জন্য দেব যা পেলেন তা তিনি জীবনেও কল্পনা করতে পারেনি।

ঘটনাটির নেপথ্য নায়ক হলেন দেবের বাবা গুরুদাস অধিকারী। দেবের যে কোন ছবি রিলিজ করলে হলে গিয়ে দেখে আসেন তার পুরো পরিবার। কিন্তু কোনদিনও ছবি দেখে আসার পর চিঠি লিখে প্রতিক্রিয়া জানাননি দেবের বাবা। কিন্তু এবার সেই ঘটনাই ঘটল। দেবের নতুন ছবি দেখে আবেগে আপ্লুত হয়ে তার বাবা তাকে একটি চিঠি লিখেছেন। আর আজ সকালে ফেসবুক পোস্টের মাধ্যমে একটি ভিডিও করে সেই চিঠির কথা জানান অভিনেতা দেব।

সেই চিঠিতে ঠিক কি লিখেছিলেন দেবের বাবা? কিশমিশ দেখে তার বাবার একটি কথা কিশমিশ সুপার ডুপার হিট। বাবার থেকে নিজের ছবির রিভিউ পেয়ে আপ্লুত দেব। বাবার থেকে এহেন প্রতিক্রিয়া পেতে আবেগঘন হয়ে পড়েছেন।

ফেসবুক পোস্ট একটি হৃদয় ছোঁয়া পোস্ট করে তিনি লিখেছেন,“আজ পর্যন্ত আমার ৩৯ বছরের এই জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেখেনি। প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিল ‘কিশমিশ’ সিনেমাটি দেখতে। সিনেমা শেষ হওয়ার পর ব্যস্ততার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা। সব শেষে যখন বাড়ি ফিরলাম তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে ‘Kishmish Super duper Hetes’…আজকে যেন মনে হল বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম। #Kishmish আপনাদের কতটা ভাল লাগবে তা আমার জানা নেই। কিন্তু আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে ‘কিশমিশ’-এর মত মিষ্টি হয়ে থাকবে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেনও অস্কার পেলাম।”

whatsapp logo