Hoop PlusTollywood

প্রসেনজিতের কারণে নায়ক হওয়া হল না, বুম্বাদাকে নিয়ে মুখ খুললেন গায়ক শিলাজিৎ

‘শিলাজিৎ তোকে আমি পরের ছবিতে মুখ্য নায়ক করব। তুই আমার এই ছবিটা করে দে।’ এমন কথা নাকি শিলাজিৎ মজুমদারকে বলেছিলেন পরিচালক হরনাথ চক্রবর্তী।  এক সর্ব ভারতীয় সংবাদমাধ্যমে শিলাজিৎ জানান তার মনের কথা। নায়ক হওয়া প্রসঙ্গে চাপা অভিমান প্রকাশ করেন তিনি।

এদিন সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানান “বিখ্যাতদের থেকে দূরেই থাকি আমি”। কার উদ্দেশ্যে এমন বললেন শিলাজিৎ? নাম উল্লেখ করেই বলেছেন যে সঙ্গী ছবির জন্য তার ডাক আসে, অর্থাৎ যখন দরকার পড়ে তখনই ডাক আসে। এমনকি হরনাথ নাকি বলেছিলেন,” শিলাজিৎ তোকে আমি পরের ছবিতে মুখ্য নায়ক করব। তুই আমার এই ছবিটা করে দে।” কিন্তু ছবি শেষ হওয়ার পর বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) বেশি মিষ্টি দেখতে হয়ে গেল। এতেই আক্ষেপ গায়ক শিলাজিৎ মজুমদারের।

এখানেই শেষ নয়, শিলাজিৎ নাম না করেই জানান এক পরিচালকের কথা। একটা সময় ওই পরিচালক নাকি প্লাস্টিকের ব্যবসা করত। এখন সে বড় পরিচালক।শিলাজিৎ এর গানের খুব ভক্ত ছিলেন এই পরিচালক, এমনকি তার পিছন পিছন ঘুরতেন একটা সময়। পরবর্তীতে পরিচালক হওয়ার পর একটা গানও গাওয়াননি সেই পরিচালক। শিলাজিৎ এর কথায়, “১৫টা ছবি করে ফেলল সে। আমাকে সুর দেওয়ার জন্য ডাকল না।’’

এদিন সৃজিত মুখোপাধ্যায়ের নাম সরাসরি না নিয়েও বলেন, “ওরা আমার গান ব্যবহার করে কোটি কোটি টাকা রোজগার করছে। কিন্তু আমার বকেয়া টাকা আমি পাইনি তাদের কাছ থেকে। পেলে আজ আমি লকডাউনের মধ্যে শিল্পী হিসেবে বাঁচতে পারতাম। আমি চিঠিও পাঠিয়েছিলাম তাদের। কোনও উত্তর আসেনি।” তাহলে কেমন আছেন শিলাজিৎ? বেশ আনন্দের সঙ্গেই বলেন যে তাদের ছেলে ধী মজুমদার চাকরি করে তাদের জন্য খাওয়া পড়ার ব্যবস্থা করেছে।

Related Articles