Hoop PlusTollywood

সেরা অভিনেত্রীর তকমা পেলেন শুভশ্রী গাঙ্গুলী, মায়ের সাফল্যে বেজায় খুশি ছোট্ট ইউভান

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”।

বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম সিনেমা ‘পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করে অভিনেত্রী নিজের ঝুলিতে একাধিক পুরষ্কার অর্জন করেছে। বিয়ের পর সিনেমায় অভিনয়ের পাশাপাশি জমিয়ে সুখের সংসার ও করছেন। পরিণীতা সিনেমায় যেমন দর্শকের ভালোবাসা অধিক পেয়েছেন তেমনি এরপর পেয়েছেন আরো এক নতুন ফারিস্তা রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। তেমনই ইউভান ও সকলের নয়নের মণি হয়ে উঠেছে৷ ইউভানের একাধিক ছবি এখন রাজ আর শুভশ্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পাওয়া যায়। দেখতে দেখতে ছোট্ট ইউভান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। কিছুদিন পর সিনেজগতে ফের নতুন করে কামব্যাক করার জন্য প্রস্তুতি নিচ্ছেন জোড়কদমে সাথে ছেলের যত্ন আর্তিও নিচ্ছেন।

সম্প্রতি আয়োজিত হয়েছিল ঐতিহ্যশালি পুরষ্কার ফিল্মফেয়ার। আর এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল গত ৩১ শে মার্চ। আর এই অনুষ্ঠানে একমাত্র নায়িকার হিসাবে পপুল্যার ও ক্রিটিক দুই বিভাগেই সেরা অভিনেত্রীর দৌড়ে ছিলেন শুভশ্রী। চরিত্রের সৌজন্য ছিল পরিণীতার ‘মেহুল’। পরিণীতা ছবিতে শুভশ্রীর অনবদ্য পারফরম্যান্সের জেরেই পপুলার চয়েসে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেয়ে গিয়েছেন শুভশ্রী। আর এই পুরষ্কার পেয়ে যেমন খুশিতে আপ্লুত অভিনেত্রী তেমনি মায়ের এই আনন্দতে মেতে উঠেছে ছোট্ট ইউভান। ব্ল্যাক লেডি হাতে ছোট্ট ইউভান হাসিমুখে পোজ দিলেন। মায়ের সাফল্যে বেজায় খুশি একরত্তি খুদে। আর এই ছবি শুভশ্রীও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার না করে থাকতে পারলেননা। এরপরই নেটিজেন থেকে সেলিব্রেটিরা শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে৷ নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo