whatsapp channel

সালমান খানকে সরাসরি ‘বলিউডের গুন্ডা’ বলে আক্রমণ এই জনপ্রিয় অভিনেতার!

নব্বইয়ের দশক থেকে মানুষের মন জয় করে আসছেন সালমান খান। কিন্তু, কি এমন হল, আজকাল বলিউডের সিনেমা তেমন হিট হয়না। বিশেষত সালমান খানের সিনেমা সুপার ফ্লপের তালিকায় চলে গিয়েছে। বলিউডে…

Avatar

HoopHaap Digital Media

নব্বইয়ের দশক থেকে মানুষের মন জয় করে আসছেন সালমান খান। কিন্তু, কি এমন হল, আজকাল বলিউডের সিনেমা তেমন হিট হয়না। বিশেষত সালমান খানের সিনেমা সুপার ফ্লপের তালিকায় চলে গিয়েছে। বলিউডে তিনি ভাইজান হলেও দর্শক হৃদয়ে সালমান খানের জায়গা বড্ড নড়বড়ে। এবারে সালমান খানের উদ্দেশে কেআরকে লিখলেন তার মনের কথা। একেবারে ধুয়ে দিলেন অভিনেতা ভাইজানকে এই কেআরকে। কী লিখলেন তিনি?

সালমান খানের বহু প্রতীক্ষিত সিনেমা রাধে এই লোক ডাউনের মধ্যে মুক্তি পায়। রাতারাতি এই সিনেমা জনপ্রিয়তা হারায়। একেবারে ফ্লপ হয় এই সিনেমা। ফিল্ম রিভিউ যা যা আসে তাতে করে পকেট খসিয়ে এই সিনেমা কেউ দেখবেন না বলে অনেকে সেই সময় কমেন্ট করে। এবারে এই রাধে সিনেমাকে কেন্দ্র করে কেআরকে ভাইজানের অদক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন সোশ্যাল মিডিয়ায়।

ট্যুইট করে কেআরকে লিখলেন, ‘বলিউডের গুন্ডা ভাইয়ের দুঃখ আর দেখতে পারছি না! একজন একলা সমালোচক এই বেচারার গোটা কেরিয়ার শেষ করে দিল! কিন্তু কেরিয়ার তো ছিলই না। অ্যাক্টিংয়ের এ জানে না! জোর করে স্টার বনেছিল! ব্যস, আমায় শুধু মানুষদের এটা বলতে হত. একটু টাইম লেগে গেল। সত্যমেব জয়তে’।

ভাইজানকে বলিউডের গুন্ডা অনেকেই বলেছেন, বলিউডের চাপা গুঞ্জন সালমান ও তার ভাইয়েরা ভয়ঙ্কর কাজ করেন এবং দাপটের সঙ্গে রাজ করছেন মুম্বাইতে। তাই সেই দাপট দেখিয়ে কেআরকের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতের দ্বারস্থ অভিনেতা সলমন খান। কিন্তু, এরপরেও অভিনেতা চুপ নেই। আরও একবার ট্যুইট করে জানান, “যদি তুমি আশা করো তোমার ছবি ৫০০ কোটি টাকার ব্যবসা করবে আর গোটা বিশ্বের শুধুমাত্র একজন সমালোচক ১০-১৫ কোটি টাকায় শেষ করে দেয়, তাহলে স্বাভাবিক যে তুমি উন্মাদ হয়ে উঠবে। ১০০-২০০ কোটি টাকার ক্ষতি না ওয়া পর্যন্ত একজন বড় মানুষ তখন গাঁইগুই করবে না। এই বেচারারও তা-ই হল।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media