Bengali SerialHoop Plus

শীঘ্রই শেষের পথে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক

করোনা অতিমারী শুধুমাত্র বদলে দেয়নি স্বাস্থ্যবিধিকে, পরিবর্তন ঘটিয়েছে বিনোদন জগতেও। একের পর এক ধারাবাহিক সম্প্রচারের এক বছর পূর্ণ হতে না হতেই অফ এয়ার হয়ে যাচ্ছে। শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ দিয়ে। এই ধারাবাহিকের টিআরপি কিন্তু শেষ দিন অবধি যথেষ্ট ভালো ছিল। কিন্তু রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ অফ এয়ার হতে চলেছে এক বছর তিন মাসের মাথায় এবং তা অবশ্যই টিআরপির অভাবে। অথচ এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন যথেষ্ট অভিজ্ঞ তারকা কৌশিক সেন (Koushik Sen), সোহাগ সেন (Sohag Sen)-রা।

‘গোধূলি আলাপ’ সমালোচিত হয়েছিল সম্প্রচারের আগে থেকেই। পোড়খাওয়া প্রৌঢ় আইনজীবী অরিন্দম ও গ্রামের কিশোরী নোলকের অসমবয়সী বিয়ে ও বিবাহোত্তর প্রেম অনেকের কাছেই হয়ে উঠেছিল আপত্তির বিষয়বস্তু। নোলকের চরিত্রে অভিনয় করছেন নবাগতা সমু (Samu)। চিত্রনাট্য অনুযায়ী অরিন্দম ও নোলকের বিয়ে তাদের ইচ্ছায় হয়নি। সবটাই ঘটেছিল পরিস্থিতির জেরে। কিন্তু পরবর্তীকালে তারা ভালোবেসে ফেলে একে অপরকে। সমাজে অসমবয়সী বিয়ে ও প্রেম আজও ঘটে। কিন্তু পর্দায় তা দেখতে নারাজ দর্শক। কৌশিক জানালেন, ‘গোধূলি আলাপ’-এ অরিন্দম ও নোলকের অসমবয়সী প্রেমের গল্প কখনও টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে স্থান করতে পারেনি।

তবে ডিজনি প্লাস হটস্টারে এই ধারাবাহিকের যথেষ্ট জনপ্রিয়তা ছিল। সোমবার চ্যানেলের তরফে ‘গোধূলি আলাপ’ অফ এয়ারের নোটিশ পাঠানো হয়েছে। তা নিয়ে চিন্তিত নন কৌশিক। তিনি জানালেন, শুটিংয়ের সময়টুকু তাঁর যথেষ্ট ভালো কেটেছে। এই কারণে প্রযোজকের কাছে কৃতজ্ঞ কৌশিক। ‘গোধূলি আলাপ’ অফ এয়ার হওয়ার প্রসঙ্গে ধারাবাহিকের অগ্নি রায় ওরফে ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) বললেন, একসময় একাধিক বার ‘গোধূলি আলাপ’ অফ এয়ার হওয়ার খবরে বিভ্রান্ত হয়েছেন তাঁরা। তবে এই ধারাবাহিক ছিল স্লট লিডার। ধারাবাহিকটি অফ এয়ারও হবে সুন্দর পরিণতির মাধ্যমে। ‘গোধূলি আলাপ’-এর শেষ সম্প্রচার হতে চলেছে আগামী 4 ঠা জুন।

শোনা যাচ্ছে, ‘গোধূলি আলাপ’-কে অফ এয়ার করার অন্যতম কারণ নতুন ধারাবাহিক ‘তুঁতে’-র জন্য স্লট। এর জেরে পরিবর্তন হতে পারে ‘রামপ্রসাদ’-এর স্লটও।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo