Hoop PlusTollywood

Swastika Mukherjee: সাদা টাওয়েলে আবৃত চকচকে ফর্সা শরীর, ভাইরাল স্বস্তিকার পুরনো ছবির ভিডিও ক্লিপ

স্বস্তিকা মুখোপাধ্যায় মানে যেন এক বিতর্কিত চরিত্র। মাঝে মধ্যেই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। প্রকৃতপক্ষে ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলতে যাকে বোঝায়, তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আঠারো বছর বয়সে ‘হেমন্তের পাখি’ ফিল্মে একটি ছোট চরিত্র করে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। অনেক ছোট বয়সেই বয়সে অনেকটাই বড় প্রমিত সেনের সঙ্গে বিয়ে হয়, বিখ্যাত গায়ক সাগর সেনের পুত্র প্রমিত সেন।

কিন্তু বিয়ের পর অনেক শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হন অভিনেত্রী, তারপরে সেই বিয়ে আর টেকেনি তারপরে মেয়েকে নিয়ে একাই মানুষ করছেন স্বস্তিকা। অভিনয় এবং মাতৃত্বকে সমান তালে চালিয়ে গেছেন এই সুন্দরী অভিনেত্রী। ‘মস্তান’ সিনেমাতে জিতের বিপরীতে নায়িকা হিসেবে তিনি অভিনয় করেছিলেন, তারপর থেকেই তার স্বস্তিকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে কিছুদিন পরে সেই সম্পর্কের ইতি টেনে আবারো ‘ব্রেকফেল’ ফিল্মের শুটিং এর সময় পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান। তারপর এই শ্রীজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।

পরিচালক বিরসা দাশগুপ্ত র সিনেমা স্বস্তিকা এবং পরমব্রতর সিনেমায় মোহময়ী চরিত্রে অভিনয় করলেন স্বস্তিকা। এই ছবিতে আরো মুহুর্ত আছে। গঙ্গাপারে ক্যামেরা হাতে বসে রয়েছেন স্বস্তিকা, পাশে পরমব্রত। এই ছবি শেয়ার করে বিরসা ক্যাপশনে লিখেছেন, ”আমার প্রথম বাংলা ছবি ‘033’-তে মুখ্য চরিত্রে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। ২০০৯-এ মুক্তি পায় বিরসা দাশগুপ্তর প্রথম বাংলা ছবি ‘033’। মুখ্য চরিত্র সোম এবং মৃণালিনীর চরিত্রে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। তাদের দুজনের রসায়ন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছিলেন। ভক্তমহল তবে এই ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের অসাধারণ একটি করে দিয়েছিল।

ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখার গেছে স্বস্তিকা মুখোপাধ্যায় একটি টাওয়েল পরে রয়েছেন, আর সেই টাওয়েল পরে তাকে যে এত সুন্দর দেখতে লাগছে তা আপনি ভিডিওটি না দেখলে বুঝতেই পারবেন না, এমনিতেই এত সুন্দর তার ফর্সা ত্বকের উপরে সাদা টাওয়েল কিন্তু বেশ সুন্দর বানিয়েছে। মাঝে তাকে অন্তর্বাস পড়তেও দেখা গেছে। তবে যাই হোক, এখানে যে ভিডিওটি দেখা যাচ্ছে, সেখানে দেখা যাচ্ছে, স্বস্তিকা কিন্তু প্রচণ্ড টেনশনে রয়েছেন কোন একটা কারণে। তিনি বারবার ঘড়ির দিকে তাকাচ্ছেন। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Eskay Movies (@eskaymovies)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক