BollywoodHoop Plus

Tara Sutaria: প্যান্ট খুলে গিয়ে বেরিয়ে পড়ল অন্তর্বাস, তারার কীর্তি দেখে ঘুম উড়ল ভক্তদের

বার্গার খেতে কে না ভালোবাসেন? কিন্তু যাঁরা ফিটনেস কনশাস তাঁরা ডায়েট থেকে বাদ দিতে চান বার্গারকে। বার্গারকে জাঙ্ক ফুড বলেও মনে করেন সকলে। কিন্তু বলিউডের তাবড় নায়ক-নায়িকারা বার্গার খেতে পছন্দ করেন। রণবীর কাপুর (Ranbir Kapoor) প্রায় প্রতি উইকেন্ডে বার্গার খান। তাঁর বিয়ের মেনুতেও স্থান পেয়েছিল তাঁর পছন্দের বার্গার। মালাইকা অরোরা (Malaika Arora)-কেও দেখা গিয়েছিল তাঁর প্রিয় বার্গারে কামড় বসাতে। এবার তারা সুতারিয়া (Tara Sutaria) প্রমাণ করলেন বার্গার খেয়েও রোগা থাকা যায়।

সম্প্রতি তারা ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ডিপ নেক টিউব টপ। তবে পরনের জিনস খুলে অনেকটাই নামিয়ে দিয়ে তাঁর টোনড বেলি উন্মুক্ত করেছেন তারা। দেখা যাচ্ছে তাঁর কালো-সাদা স্ট্রাইপড আন্ডারগার্মেন্ট। ডিপ নেক টিউবের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তারার ক্লিভেজ। মেকআপ করেননি তিনি। চুলও এলোমেলো। তারাকে দেখে মনে হচ্ছে, জিমে যথেষ্ট ঘাম ঝরিয়েছেন তিনি। তবে চোখ টানছে তাঁর ব্যাকগ্রাউন্ডে সাইড টেবিলে রাখা ব্রাউন পেপারে মোড়া তিনটি বার্গারের প‍্যাকেট। ছবিটি শেয়ার করে তারা লিখেছেন, ওই ব্রাউন রঙের পেপার ব্যাগগুলিতে রয়েছে তিনটি মুচমুচে বার্গার। এই ক্যাপশনের সাথে বার্গার, লাল রঙের হার্ট ও পছন্দের ইমোজি জুড়েছেন তারা।

প্রকৃতপক্ষে, তারা বোঝাতে চেয়েছেন, বার্গার খেয়েও সঠিক ওয়ার্কআউট করে রোগা থাকা যায়। বার্গার কোনো দোষ করেনি। কিন্তু কিছু অত্যন্ত বোদ্ধা রয়েছেন যাঁরা তারার ছবিতে কমেন্ট করে লিখেছেন, তাঁর প‍্যান্টের বোতাম খোলা। অনেকে লিখেছেন, বার্গারের দিকে তাকাতে পারছেন না কারণ তারার দিক থেকে তাঁদের নজর সরছে না। আসলে তাঁদের শারীরিক ফিটনেসের পরিবর্তে মানসিক ফিটনেসের প্রয়োজন রয়েছে।

2021 সালে ‘দ্য সুইট লাইফ অফ করণ অ্যান্ড কবীর’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তারা। করণ জোহর (Karan Johar) নির্মিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-তেও অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by TARA💫 (@tarasutaria)

whatsapp logo