whatsapp channel

Hiya Dey: ‘পটল পেকে গেছে’, দুধ সাদা পোশাকে ভিডিও পোস্ট করে কটাক্ষের সম্মুখীন হিয়া

লকডাউনের সময় থেকেই সোশ্যাল মিডিয়ার প্রতি সেলিব্রিটিদের নির্ভরতা তৈরি হয়েছে। নিত্যনতুন ফটোশুট তো বটেই, তাঁরা নিয়মিত শেয়ার করেন ইন্সটাগ্রাম রিলও। এছাড়া অনুরাগীদের সাথে শেয়ার করে নেন জীবনের বিভিন্ন মুহূর্ত। প্রোজেক্টের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

লকডাউনের সময় থেকেই সোশ্যাল মিডিয়ার প্রতি সেলিব্রিটিদের নির্ভরতা তৈরি হয়েছে। নিত্যনতুন ফটোশুট তো বটেই, তাঁরা নিয়মিত শেয়ার করেন ইন্সটাগ্রাম রিলও। এছাড়া অনুরাগীদের সাথে শেয়ার করে নেন জীবনের বিভিন্ন মুহূর্ত। প্রোজেক্টের পোস্টার বা ট্রেলার শেয়ার করতেও বর্তমানে সকলের ভরসা সোশ্যাল মিডিয়া। কখনও ফটোশুট ও ভিডিওর কারণে সেলিব্রিটিদের যথেষ্ট সমালোচিত হতে হয়। এই তালিকায় প্রায়শই শীর্ষে থাকেন হিয়া দে (Hiya Dey)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Advertisements

‘পটলকুমার গানওয়ালা’-র মাধ্যমে হিয়া ঘরে ঘরে যথেষ্ট পরিচিত মুখ। তবে এরপর তিনি যথেষ্ট কম কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হিয়া। অধিকাংশ সময় তাঁকে ট্রোল করা হয়। অশালীন কটাক্ষের সম্মুখীন হয় তাঁর নাচের ভিডিও। প্রকৃতপক্ষে, পটল বা পটেশ্বরীর চরিত্রে যখন হিয়া অভিনয় করেছিলেন, সেই সময় তিনি যথেষ্ট ছোট ছিলেন। বর্তমানে হিয়া টিনএজার। কিন্তু টিনএজার হিয়ার পোশাক-আশাক বা ডান্স ভিডিও পছন্দ নয় নেটিজেনদের একাংশের। আবারও সম্প্রতি হিয়া সম্মুখীন হলেন সমালোচনার। বাড়ির ছাদে সাদা রঙের শর্ট ড্রেস পরে ভিডিও তৈরি করে তা শেয়ার করতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে শুরু করেছেন তাঁকে।

Advertisements

ভিডিওতে হিয়ার পরনে রয়েছে সাদা রঙের সুতির শর্ট ড্রেস। ড্রেসটির নেকলাইন সামান্য ডিপ। এই পোশাকে একটি ছবিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন হিয়া। নুডল স্লিভের এই ড্রেসের সাথে কোনো মেকআপ করেননি তিনি। খোলা রেখেছেন চুল। হিয়াকে দেখা যাচ্ছে, ছাদের কার্ণিশের দিকে এগিয়ে গিয়ে প্রকৃতিকে উপভোগ করতে। ভিডিওটি তোলা হয়েছে পিছন থেকে। কিন্তু ভিডিওতে আপত্তিকর কোনো দৃশ্য না থাকলেও হিয়াকে লাগাতার কটাক্ষ করা হচ্ছে। নেটের একাংশ লিখেছেন, পটল পেকে গিয়েছে। অনেকে লিখেছেন, পটলের বাড়িতে জামাইষষ্ঠী খেতে চান।

Advertisements

কোনোদিনই হিয়া পাত্তা দেন না সমালোচনায়। উত্তর দেননি এবারেও। হিয়াকে শেষবার দেখা গিয়েছে বাংলা ফিল্ম ‘নির্ভয়া’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo
Advertisements