whatsapp channel

অবশেষে মুখ খুললেন রিয়া, মাদক কাণ্ডে যুক্ত সারা আলি খান সহ বহু বলিউড তারকা

মাদক যোগে গ্রেফতার রিয়া চক্রবর্তী গতকাল তাঁর জামিনের আবেদন পত্রে তাঁর বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ খন্ডন করে জানিয়েছিলেন তিনি কোনোরকম ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত ছিলেন না। কিন্তু সংবাদ সংস্থা জি…

Avatar

HoopHaap Digital Media

মাদক যোগে গ্রেফতার রিয়া চক্রবর্তী গতকাল তাঁর জামিনের আবেদন পত্রে তাঁর বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ খন্ডন করে জানিয়েছিলেন তিনি কোনোরকম ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত ছিলেন না। কিন্তু সংবাদ সংস্থা জি নিউজ একটি ভিডিও ক্লিপ প্রকাশ করে, যেখানে রিয়াকে ড্রাগ সেবন করতে দেখা যায়। এরপরই কোর্টে জামিনের আবেদন নামঞ্জুর হয়ে যায়।

জানা যাচ্ছে, রিয়া এনসিবিকে মাদক চক্রের সঙ্গে যুক্ত বলিউডের প্রায় ২৫ জন প্রভাবশালীর নাম জানিয়েছেন, যাদের মধ্যে এনসিবি ৫ জনকে বেছে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য প্রস্তুত হচ্ছে।

এই পাঁচজনের মধ্যে প্রথম নামটিই সঈফ কন্যা সারা আলী খান! এছাড়া বাকি চারজনের মধ্যে রয়েছেন অভিনেতা রকুল প্রীত সিং, ডিজাইনার সিমোন খাম্বাটা, রেনড্রপ মিডিয়ার কর্নধার ও পরিচালক রোহিনী আইয়ার এবং সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবড়া।

প্রথম পাঁচ জনের তালিকাই যেভাবে চমক তৈরি করে দেয়, তাতে বাকি ২০ জনের মধ্যে আর কোনো কোন জনপ্রিয় তারকার মাদকযোগের প্রসঙ্গ রিয়া এনেছেন তা নিয়ে কৌতূহল বাড়ন্ত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media