whatsapp channel

Soumitrisha Kundu: ‘মিঠাই’-এর থেকেও ‘মিঠি’ কেন বেশি পছন্দের সৌমিতৃষার!

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল 'মিঠাই'। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত এই ধারাবাহিক। তালিকার সিংহাসনে অনেকটা সময় অবস্থান করছে সিরিয়ালটি। তবে সম্প্রতি 'মিঠাই'-এর জনপ্রিয়তায় ভাটা পড়েছে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত এই ধারাবাহিক। তালিকার সিংহাসনে অনেকটা সময় অবস্থান করছে সিরিয়ালটি। তবে সম্প্রতি ‘মিঠাই’-এর জনপ্রিয়তায় ভাটা পড়েছে। তলানিতে গিয়ে ঠেকেছে টিআরপি। কয়েকমাস আগে প্রথম দশেও জায়গা পায়নি এই ধারাবাহিক। তবে তারপর প্লট বদলে কিছুটা ঊর্ধ্বমুখী হয়েছে জনপ্রিয়তা। কিন্তু এখনও প্রথম পাঁচে জায়গা করতে পারেনি ‘মিঠাই’। তালিকায় ষষ্ঠ, সপ্তম ও অষ্টম- এই স্থানে ঘোরাফেরা করছে বিগত কয়েকমাসে।

Advertisements

আর এই নিয়ে ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করা সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) কি মতামত? এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। ‘মিঠাই’-এর জনপ্রিয়তার জন্য প্রধান অবদান রয়েছে এই অভিনেত্রীর জীবন্ত অভিনয়। কিন্তু এখন কিছুটা জনপ্রিয়তা হারিয়েও একইভাবে উৎফুল্ল অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে তিনি জানান যে দুবছর ধরে একটা ধারাবাহিক চলা এই সময়ে খুব একটা সহজ বিষয় নয়। তার মতে টিআরপি গুরুত্বপূর্ণ হলেও তার কাছে মানুষের ভালোবাসা আরও বেশি প্রাধান্য পায়। অভিনেত্রী জানান যে অনেক সময় অনেক মানুষের থেকে এত ভালোবাসা পেয়েছেন তিনি, যা নাকি কল্পনাও করতে পারেননি। মিঠাইয়ের প্রতি দর্শকদের এই নিপাট ভালোবাসা নাকি তাকে সবথেকে বেশি মুগ্ধ করে।

Advertisements

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই চরিত্রের পরিবর্তে এন্ট্রি নিয়েছে মিঠি চরিত্র। তবে চরিত্রের বদল হলেও অভিনেত্রী রয়েছেন সেই একজনই। তবে সৌমিতৃষার কাছে মিঠাই-এর থেকেও নাকি মিঠি বেশি পছন্দের। কারণ তিনি বর্তমানকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। এছাড়াও দুটি চরিত্রের মেলবন্ধন সম্পর্কে অভিনেত্রী জানান যে প্রথম প্রথম কিছু সমস্যা হলেও এখন গোটা টিম সেই বিষয়টি নিয়ে অভ্যস্ত হয়ে পড়েছে। এক্ষেত্রে ধারাবাহিকের পরিচালকের অবদানও স্বীকার করেন ছোট পর্দার ‘মিঠাই’।

Advertisements

প্রসঙ্গত, কিছুদিন আগেই পিকনিকে গিয়েছিল পুরো ‘মিঠাই’ টিম। শুধুমাত্র বর্তমান শিল্পীরা নয়, আগের শিল্পীরাও ছিলেন এই আনন্দ উৎসবে। এই পিকনিকে ছিল সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কিরাও। আর সবার হইহুল্লোড়ের ছবি বেশ ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা