Bengali SerialHoop Plus

Arkoja Acharyya: ভ্যালেন্টাইন’স ডে কিভাবে কাটাবেন পর্দার নিরুপমা!

অর্কজা আচার্য (Arkoja Acharyya) বর্তমানে যথেষ্ট ব্যস্ত অভিনেত্রী। এই মুহূর্তে আকাশ আটে সম্প্রচারিত ধারাবাহিক ‘শ্রেয়সী’-র নামভূমিকায় অভিনয় করছেন তিনি। আগামী 14 ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন’স ডে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া খুললে দেখা যাচ্ছে প্রেমিক-প্রেমিকাদের ছড়াছড়ি। কিন্তু অনেকের মতোই সিঙ্গল অর্কজা।

তবে তিনি জানালেন, ভ্যালেন্টাইন’স ডে-র দিন তাঁর খুব ভালো কয়েকজন বন্ধুর সাথেই কাটাবেন অর্কজা। তাঁর বন্ধুরাই তাঁর ভ্যালেন্টাইন। তবে স্কুল বা কলেজ লাইফে তাঁর ভ্যালেন্টাইন’স ডে ছিল অত্যন্ত স্পেশ্যাল। অগুণতি প্রোপোজাল পেয়েছিলেন অর্কজা। নতুন প্রেম, নতুন আনন্দ ছিল। অর্কজা যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়তেন। সেখানে ঝিলের ধারে প্রোপোজ ছিল রোমাঞ্চ। পড়ার সময় বেঞ্চে চকলেট পাওয়া, লাভ লেটার এগুলি হামেশাই হত। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে প্রেম একটি বিশেষ অঙ্গ বলে মনে করেন অর্কজা। তবে ইদানিং কাজের চাপে ভ্যালেন্টাইন’স ডে বিশেষ বলে মনে হয় না তাঁর।

অর্কজা বরাবর ওয়ান ম্যান উওম্যান। তাঁর মনে হয়, এই কারণেই হয়তো তাঁর জীবনে প্রেম নেই। যুগ এগিয়ে গিয়েছে। বর্তমান কালের প্রেম মেটিরিয়ালিস্টিক। কিন্তু অর্কজা তা হতে পারেননি। তবে অর্কজার কাছে আদর্শ প্রেম বলতে ভেসে ওঠে শাহরুখ খান (Shahrukh Khan)-এর ছবি। কিং খানের মতো প্রেমিক নিজের জীবনে চান তিনি। তবে অনেকের মতোই সেলফ ডেটে যান অর্কজা।

নিজে একা ফিল্ম দেখতে যান তিনি। কারণ চারিদিকের অস্থির সময় ও কাজের চাপের মধ্যে নিজেকে ভালো রাখার জন্য সময় দেওয়া জরুরী বলে মনে করেন তিনি। অর্কজার মতে, নিজেকে ভালো রাখলে তবেই তিনি চারপাশের মানুষগুলিকে ভালো রাখতে পারবেন।

Related Articles