whatsapp channel

বলিউডে শুধু মিষ্টি মেয়ে হয়েই রয়ে গেলাম, ব্যর্থতার কথা তুলে ধরলেন অভিনেত্রী জারিন খান

জারিন খান, যাকে দেখলেই ক্যাটরিনা কাইফের কথা প্রথম মাথায় আসে। যেন মনে হয় ক্যাটরিনার হামসকল জারিন খান। যদিও ক্যাটরিনা তুলনায় জারিনের মুখশ্রী অনেকটা বেশী মিষ্টি এবং ভরাট। কিন্তু এরপরেও বলিউডে…

Avatar

HoopHaap Digital Media

জারিন খান, যাকে দেখলেই ক্যাটরিনা কাইফের কথা প্রথম মাথায় আসে। যেন মনে হয় ক্যাটরিনার হামসকল জারিন খান। যদিও ক্যাটরিনা তুলনায় জারিনের মুখশ্রী অনেকটা বেশী মিষ্টি এবং ভরাট। কিন্তু এরপরেও বলিউডে ক্যাটরিনার কার্বন কপি হয়ে থেকে গেলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিন তার ১১ বছর ইন্ডাস্ট্রিতে কাটানোর জার্নি নিয়ে মুখ খুললেন। তা কী বললেন জারিন খান?

জারিনের কথায়,”ফিল্মি ব্যাকগ্রাউণ্ড থেকে আসিনি আমি। আমার আগের ছবি হিট হল না ফ্লপ তা না দেখে পরিচালকরা আমার দরজার বাইরে দাঁড়িয়ে থাকবে এমন সৌভাগ্যও আমার নেই। তাই ইন্ডাস্ট্রির বাইরের থেকে আসা একজন মানুষ হিসেবে আমাকে প্রতি মুহূর্তে সতর্ক থাকতে হয়েছে।”

প্রসঙ্গত, সলমন অভিনীত অনীল শর্মার ছবি ‘বীর’-এর মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন জারিন খান। এরপর ‘হেট স্টোরি ৩’, ‘হাউজফুল’, ‘ওয়াজা তুম হো’তেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কোনোটাতেই দর্শকদের মনে দাগ কাটতে পারেননি তিনি। সম্প্রতি প্রিন্স নারুলার সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি। এছাড়াও, করণবীর বোহরার সঙ্গে ‘পাতালপানি’নামক এক হরর কমেডিতেও অভিনয় করেছেন জারিন।

এরপরেও সাকসেস তাকে ছুঁতে পারেনি। টানা ১১ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। তারপরেও আফসোস, “আমাকে এ ভাবেই পরিচিতি দেওয়া হল মিষ্টি দেখতে একটি মেয়ে যে কিনা অভিনয় করতে পারে না। কেউ আমায় একবারও আমার ট্যালেন্ট, আমার অভিনয় করার ক্ষমতা প্রদর্শনের সুযোগ অবধি দিলেন না।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media