Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ফের হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, শারীরিক অবস্থা অতি সঙ্কটজনক

বেশিক্ষন স্থায়ী হল না স্বস্তি। আবার বদলে গেল ঐন্দ্রিলার শরীরের অবস্থা। শনিবার বিকেলে ফের কার্ডিয়াক এরেস্ট হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) শরীরে। হাসপাতাল তরফে জানানো হয়েছে শনিবার ফের হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। তবে এ যাত্রায় তাকে রক্ষা করা গেছে বলেই জানা গেছে। তবে এই নিয়ে এক সপ্তাহে দু’বার হৃদরোগে আক্রান্ত হওয়ার অভিনেত্রীর শারীরিক অবস্থা আরো সঙ্কটজনক পর্যায়ে পৌঁছে যেতে পারে বলে আশঙ্কা চিকিৎসকদের।

প্রসঙ্গত, গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ঘন ঘন বমি সহ একাধিক উপসর্গ নিয়ে তড়িঘড়ি তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই হয় অস্ত্রোপচার। সেই থেকেই ঐন্দ্রিলাকে নিয়ে যেমন উদ্বিগ্ন তার বন্ধু সব্যসাচী (Sabyasachi Choudhury) একইভাবে উদ্বিগ্ন গোটা বাংলা। কারণ এই কদিনে যেন ঐন্দ্রিলা কারো মেয়ে, কারো বোন, কারো আবার দিদি হয়ে উঠেছেন। প্রথমে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হলেও ধীরে ধীরে শারীরিক অবস্থা উন্নত হচ্ছিল তার। সুস্থ হয়ে উঠছিলেন ঐন্দ্রিলা।

তবে এর মাঝে গত বুধবার ফের বজ্রপাতের মতো ঐন্দ্রিলার উপর আছড়ে পড়ে হৃদরোগ। এবার পুরোপুরিভাবে ভেন্টিলেশনে রাখা হয় অভিনেত্রীকে। বাঁচার আশা কমেই এসেছিল। তার কাছের বন্ধু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করার আহ্বান জানান। এর মাঝে বয়ে যায় অনেক জল। রাতারাতি অভিনেত্রীর ভুয়ো মৃত্যুসংবাদও ছড়িয়ে পড়ে। এসবের মাঝে আবেগী হয়ে ফের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বন্ধু সব্যসাচী। রেগে গিয়ে ফেসবুক পোস্ট করেন আরেক বন্ধু সৌরভ দাসও। তবে এসবের পর শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় উঠে আসে সব্যসাচী চৌধুরীর একটি ফেসবুক পোস্ট। যেখানে তিনি ঐন্দ্রিলার সুস্থতার কথা জানান। এই খবরে স্বস্তি ফিরে আসে ঐন্দ্রিলার অনুরাগী মহলে। কিন্তু সেই সময়টা যেন বেশিক্ষন স্থায়ী হল না। ফের একবার শনিবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। হাসপাতালের তরফে জানানো হয়েছে, অভিনেত্রীর শারীরিক অবস্থা সংকটজনক।

তবে এখন গোটা বাংলা চাইছে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক ঘরের মেয়ে ঐন্দ্রিলা, চোখ মেলে তাকিয়ে মুছিয়ে দিক কাছের বন্ধুটির চোখ জোড়া। তবে অভিনেত্রীর শরীরের টানাপোড়েন যেন থামছেই না।