Hoop PlusTollywood

Monami Ghosh: হার মানবে বয়স, স্বল্প বসনে উঁকি দিচ্ছে মনামীর বাঁধভাঙা যৌবন

মনামী ঘোষ (Monami Ghosh) নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন। শেষবার ‘ইরাবতীর চুপকথা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর ‘ডান্স ডান্স জুনিয়র’-এর প্রতিটি সিজনেই বিচারকের আসনে নজর কাড়েন মনামী। কখনও চটের পোশাক পরে ট্রোলড হন, কখনও বা প্রশংসিত হন তাঁর সৌন্দর্যের জন্য। সম্প্রতি মনামী নিজের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।

ইন্সটাগ্রামে মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের স্পোর্টস ব্রা, কালো রঙের জেগিংস এবং কালো রঙের শর্ট জ্যাকেট। উন্মুক্ত রয়েছে নাভির অংশ। হালকা মেকআপ করেছেন মনামী। সিল্কি, স্ট্রেট চুল খোলা রয়েছে। চোখে রয়েছে কালো ফ্রেমের চশমা। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, মঙ্গলবার যখন রবিবারের মতো মনে হয়। প্রকৃতপক্ষে, তিনি বলতে চেয়েছেন, প্রায় প্রতিদিনই ডিজাইনার পোশাক পরেন তিনি। কিন্তু তাঁর কাছে এই ধরনের পোশাক বেশি আরামদায়ক। তাঁর বন্ধু ও পরিচালক মিলিন্দ গাডাগকর (Milind Gadagkar) মনামীকে ‘মনু’ সম্বোধন করে অনেকগুলি লাল ও সাদা রঙের হার্ট ইমোজি।

মনামীর অনুরাগীরাও তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। চলতি বছর রিলিজ করেছে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’। এটি ‘বেলাশেষে’-র সিকোয়েল। ফিল্মে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-র কনিষ্ঠ কন্যার ভূমিকায় মনামীর অভিনয় অনবদ্য। নজর কেড়েছেন ‘টাপা টিনি’ নাচেও। কারণ মনামী একজন ট্রেইনড নৃত্যশিল্পী।

গত বছর হইচই-এ ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর মাধ্যমে ওটিটি ডেবিউ ঘটেছে মনামীর। তবে নাচ ও অভিনয়ের গন্ডি পেরিয়ে গানের জগতেও ঢুকে পড়েছেন মনামী। তাঁর মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’ যথেষ্ট চর্চিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo