Hoop PlusTollywood

Raj-Subhashree: একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে বর্ষবরণ রাজ-শুভশ্রীর

Advertisements

শুরু হয়ে গিয়েছে নতুন বছর (New Year)। ২০২৩ কে বিদায় দিয়ে ২০২৪ কে (New Year 2024) আমন্ত্রণ জানিয়েছে গোটা বিশ্ব। টলিউডের জনপ্রিয় তারকা জুটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) নতুন বছরকে স্বাগত জানিয়েছেন নিজেদের ভঙ্গিতে। পরস্পরের প্রতি ভালবাসা দেখাতে কখনোই পিছপা হন না তাঁরা। এ বছরও তার ব্যতিক্রম হল না। সকলের সামনেই একে অপরের ঠোঁটে চুম্বন এঁকে দিয়ে নতুন বছরকে আমন্ত্রণ জানান রাজ শুভশ্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে, বর্ষবরণের অনুষ্ঠানে মধ্যমণি তারকা দম্পতি। শুভশ্রীর পরনে নীল রঙা প্লিটেড শর্ট স্কার্ট, টপ আর সঙ্গে ব্লেজার। রাজের পরনে কোট প্যান্ট। একে অপরের ঠোঁটে গভীর চুম্বন দিয়ে ভালোবাসার প্রকাশ জানিয়েছেন তাঁরা। নতুন বছরকে আমন্ত্রণ জানিয়েছেন নিজেদের মতো করে স্পেশ্যাল ভাবে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার’। কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী মৌনি রায়ও।

Raj-Subhashree: একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে বর্ষবরণ রাজ-শুভশ্রীর

গত বছরও একসঙ্গে নববর্ষের উদযাপন করেছিলেন রাজ শুভশ্রী। একে অপরকে চুম্বন করে বর্ষবরণের মুহূর্তটাকে উপভোগ করতে দেখা গিয়েছিল তাঁদেরকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে অবশ্য কম ট্রোলিং হয়নি। ব্যক্তিগত মুহূর্তগুলি এভাবে জনসমক্ষে নিয়ে আসার জন্য খিল্লির পাত্র পাত্রী হতে হয়েছিল রাজ শুভশ্রী কে। কিন্তু ট্রোলকে পাত্তা দিতে দেখা যায়নি তাঁদের।

সবে মাত্র এক মাস হয়েছে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। ইউভানের পর তাঁর কোল জুড়ে এসেছে ইয়ালিনি। কিন্তু অভিনেত্রীর উদ্যমকে কুর্নিশ করতে হয় রীতিমতো। দ্বিতীয় বার মা হওয়ার পর মাত্র কিছুদিন বিশ্রাম নিতে না নিতেই প্রথমে তিনি নতুন হেয়ার কাট করিয়েছেন। তারপর স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে গিয়েছেন সিনেমা দেখতে। শুধু তাই নয়, কিছুদিন আগে সপরিবারে পাটায়াও ঘুরে এসেছেন রাজ শুভশ্রী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই