whatsapp channel

বিয়ের পর প্রথম রাতেই ঐশ্বর্যর সঙ্গে এই কাণ্ড ঘটিয়েছিলেন অভিষেক!

বলিউডে সবথেকে জনপ্রিয় রিয়েল লাইফ জুটি কে? কেউ বলবেন অমিতাভ-জয়ার নাম, কেউ নেবেন শাহরুখ-গৌরির নাম, আবার কেউ হয়তো নতুন প্রজন্মের দীপিকা-রণবীর সিং এর নামে ভোট দেবেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে আরো এক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বলিউডে সবথেকে জনপ্রিয় রিয়েল লাইফ জুটি কে? কেউ বলবেন অমিতাভ-জয়ার নাম, কেউ নেবেন শাহরুখ-গৌরির নাম, আবার কেউ হয়তো নতুন প্রজন্মের দীপিকা-রণবীর সিং এর নামে ভোট দেবেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে আরো এক জুটি রয়েছে যাঁরা অনস্ক্রিনের পাশাপাশি বাস্তব জীবনেও ‘কাপল গোলস’ তৈরি করেছেন। কথা হচ্ছে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) ব্যাপারে। অনেকেরই মতে, তাঁরা হলেন আদর্শ জুটির অন্যতম প্রকৃষ্ট উদাহরণ।

Advertisements

বিশ্বসুন্দরীর প্রতিযোগিতা জেতার পরে বলিউডে পা রাখেন ঐশ্বর্য। অবশ্য অভিনয়ে এসেই অভিষেকের সঙ্গে প্রথম দেখাতেই প্রেম হয়ে যায়নি তাঁর। ঐশ্বর্যর জীবনেও এসেছে বহু উত্থান পতন। সলমন খানের সঙ্গে সম্পর্কে অবনতির পরে আবারো অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য। কিন্তু সেই প্রেমও টেকেনি। কারণ বিধাতার ইচ্ছা ছিল অন্য রকম। সে সময়ে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং সম্ভাবনাময় অভিনেত্রীদের মধ্যে গণ্য হতেন ঐশ্বর্য। কেরিয়ারের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে দাঁড়িয়ে নিজের থেকে অনেক কম সফল অভিষেকের প্রেমে পড়েন তিনি।

Advertisements
বিয়ের পর প্রথম রাতেই ঐশ্বর্যর সঙ্গে এই কাণ্ড ঘটিয়েছিলেন অভিষেক!
অভিষেক এবং ঐশ্বর্য

শুধু প্রেমই নয়, অভিষেককেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেন অভিনেত্রী। অভিষেক ঐশ্বর্যর বিয়ে বলিউডের সবথেকে হেভিওয়েট বিয়ের তালিকায় নাম লিখিয়েছিল। অভিষেক এবং মেয়ে আরাধ্যার জন্য অনেক কিছুই করেছেন ঐশ্বর্য। অভিনেতা নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেয়েকে মানুষ করতে নিজের উজ্জ্বল সিনে কেরিয়ার বিসর্জন দিয়েছিলেন ঐশ্বর্য। তিনি বাড়িতে থাকা শুরু করেন যাতে অভিষেক কাজ করতে পারেন। এখনো তাঁরা সুখী দম্পতির প্রতিচ্ছবিই তুলে ধরেন জনমানসে।

Advertisements

কিন্তু বিয়ের ঠিক পরপরই অভিষেক এমন একটা কাজ করেছিলেন যা অনেকেই জানেন না। আর তাতে ঐশ্বর্য বেশ রেগেও গিয়েছিলেন। জানা যায়, মধুচন্দ্রিমায় গিয়ে খাটের সমস্ত স্ক্রু খুলে ফেলেছিলেন অভিষেক। স্বামীর এই কাণ্ডে রেগে আগুন হয়ে গিয়েছিলেন ঐশ্বর্য। বেশ অনেকক্ষণ নাকি অভিষেকের সঙ্গে কথাও বলেননি তিনি। আর এই ঘটনা নিজের মুখেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ঐশ্বর্য, যা নিয়ে বেশ চর্চা হয়েছিল।

Advertisements
whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই