whatsapp channel

জিন্স-শার্ট ছেড়ে শাড়িতে নজর কাড়লেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র সৌজন্যে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে যথেষ্ট জনপ্রিয়। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের যথেষ্ট পছন্দের। এই ধারাবাহিক ভিন্নধর্মী চিত্রনাট্যের কারণে লাগাতার বেঙ্গল টপার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র সৌজন্যে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে যথেষ্ট জনপ্রিয়। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের যথেষ্ট পছন্দের। এই ধারাবাহিক ভিন্নধর্মী চিত্রনাট্যের কারণে লাগাতার বেঙ্গল টপার হয়ে চলেছে। ‘জগদ্ধাত্রী’ মূলতঃ নারীকেন্দ্রিক ধারাবাহিক। অ্যাকশনে পরিপূর্ণ এই ধারাবাহিকের কাহিনী দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। অপরদিকে জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘নবপত্রিকা’-য় অঙ্কিতার দেখা মিলবে মহিষাসুরমর্দিনী রূপে। ইতিমধ্যেই চ্যানেলের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে এই অনুষ্ঠানের প্রোমো। সামনে এসেছে অঙ্কিতার ‘মহিষাসুরমর্দিনী’ লুক। অঙ্কিতা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল অনুরাগীদের সাথে শেয়ার করেন তিনি। সপ্তাহান্তে অঙ্কিতা শেয়ার করেছেন আরও একটি নতুন ইন্সটাগ্রাম রিল।

Advertisements

অঙ্কিতার শেয়ার করা রিলে তাঁকে দেখা যাচ্ছে সিঁড়ি দিয়ে উঠে আসতে। তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শাড়ি। শাড়ির মেরুন পাড়ে রয়েছে মাল্টিকালার ফ্লোরাল প্রিন্ট। এই শাড়ির সাথে মেরুন রঙের ব্রালেট পরেছেন অঙ্কিতা। ব্রালেটের স্লিভ নুডল প‍্যাটার্নের। ব্রালেটের নেকলাইনে রয়েছে ডিটেলিং। উজ্জ্বল মেকআপ করেছেন অঙ্কিতা। শিমারি পিঙ্ক আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে অঙ্কিতার দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। চোখের কোল ভরেছে কালো কাজলে। ঠোঁট রেঙেছে হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

Advertisements

দুই ভ্রুর মাঝে অঙ্কিতা পরেছেন ছোট মেরুন রঙের টিপ। কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। দুই হাতে রয়েছে অক্সিডাইজড বালা। ডান হাতের আঙুলে রয়েছে বিগ সাইজড আংটি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অঙ্কিতা পোস্ট করেছেন হার্ট ইমোজি। অঙ্কিতার অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

Advertisements

সাম্প্রতিক কালে ‘জগদ্ধাত্রী’-তে অঙ্কিতার সহ-অভিনেতা সৌম্যদীপ (Soumyadeep Mukherjee)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে দুজনেই একে অপরের ভালো বন্ধু বলে পরিচয় দিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements