Bengali SerialHoop Plus

Dance Bangla Dance: লাল বাইক চেপে মঞ্চে ধুন্ধুমার, দেখুন জিৎ-কোয়েলের ভরপুর রোম্যান্স

জিৎ-কোয়েল জুটি মানেই একটা সময় দর্শকদের কাছে হিট জুটি ছিল। সিনেমা হলে জিৎ-কোয়েলের কোনো সিনেমা একেই বক্স অফিস হিট। সিট পাওয়া যেত না। কারণ এই জুটি দিয়েছে বন্ধন, সাত পাকে বাঁধা, নাটের গুরু, মানিক, শুভদৃষ্টি’র মতন হিট হিট সিনেমা।

সেইসময় দর্শকরা ভেবেই বসে যে রিয়েল লাইফে বুঝি এঁরা প্রেম করে আর বিয়েও করবেন। সে গুড়ে বালি। ২০১৩ তে নিসপাল সিং এর সঙ্গে বিয়ে করেন কোয়েল মল্লিক। অন্যদিকে জিৎ বিয়ে করেন একজন স্কুল টিচারকে ২০১১ নাগাদ।

বিয়ের অনেক বছর পর কোয়েল মল্লিকের ঘরে সন্তান আসে, আর এরপরেই বিরতি নেন। এবার ফিরেছেন তিনি লাইমলাইটে। একেবারে অতিরিক্ত মেদ ঝরিয়ে গ্ল্যামারাস কুইন হয়ে টলি পাড়ায় পা রেখেছেন। সেই ফেলে আসা জুটি আবারও ছোট পর্দা মাতিয়ে দিল। পুরোনো কেমিস্ট্রি দেখার সৌভাগ্য হল দর্শকদের। এদিন ড্যান্স বাংলা ড্যান্স শোতে হাজির ছিলেন কোয়েল মল্লিক। বিচারক প্যানেলে আগে থেকেই ছিলেন জিৎ। তাই দুইয়ে দুইয়ে চার হতে কতক্ষন।

একেবারে লাল বাইক করে মঞ্চে প্রবেশ করেন কোয়েল। নেমেই সুপারহিট বাংলা গানে নাচ। লাভ ইউ লাভ ইউ ওহ মাই পাগলু গানে কোমর দোলান কোয়েল। সঙ্গ দেন স্টানিং বিউটি শুভশ্রী, অঙ্কুশ ও বিক্রম। এরপরেই জিৎ এর সঙ্গে রয়মন্টিক গানে নাচ করেন এবং শেষে মেগাস্টার গোবিন্দার সঙ্গেও ছম্মা চ্ছম্মা গানে নাচ করে স্টেজ ছাড়েন। একথায় ভরপুর বিনোদনের ঠাসা ড্যান্স বাংলা ড্যান্স এর জার্নি।

whatsapp logo