whatsapp channel
BollywoodHoop Plus

প্রিয়াঙ্কার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে এই বিষয়টি একেবারেই অপছন্দ স্বামী নিক জোনাসের

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) ও নিক জোনাস (Nick jonas)-এর জুটি সত্যিই অনবদ্য। তাঁরা দুজনে যেন দুজনের সাপোর্ট সিস্টেম। কিন্তু প্রিয়াঙ্কার সঙ্গে রোম‍্যান্টিক মুহূর্ত কাটানোর জন্য নিকের পছন্দ নয় নিজের গান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

নিক একজন খ্যাতনামা গায়ক। তাঁর ভাইদের সঙ্গে নিয়ে ‘জোনাস ব্রাদার্স’ নামে একটি ব‍্যান্ডও তৈরী করেছেন নিক। তবে অনুরাগীদের পছন্দ প্রিয়াঙ্কার সঙ্গে নিকের রোম‍্যান্টিক ছবি। সম্প্রতি নিকের অনুরাগীরা তাঁকে প্রশ্ন করেন, প্রিয়াঙ্কার সঙ্গে রোম‍্যান্টিক মুহূর্তের সময় নিজের কোনো গান শুনতে তিনি পছন্দ করেন কিনা। নিক বলেছেন, রোম‍্যান্টিক মুহূর্তে ভালো গান শোনা গুরুত্বপূর্ণ এবং সেই কারণে তাঁর নিজস্ব প্লে লিস্ট রয়েছে। তবে সেই প্লে লিস্টে তাঁর গান রাখতে তিনি পছন্দ না করলেও অনুরাগীরা যদি রোম‍্যান্টিক মুহূর্তে তাঁর গান শোনেন, তাহলে তিনি খুশিই হবেন।

কিন্তু প্রিয়াঙ্কা ছাড়া নিক নিজেকে অসম্পূর্ণ মনে করেন। ফলে তাঁর প্লে লিস্টে শুধুমাত্র তাঁর নিজের পছন্দকেই নয়, প্রিয়াঙ্কার পছন্দকেও সমানভাবে গুরুত্ব দিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার পছন্দের উপর তাঁর ভরসা রয়েছে। ফলে সব বিষয়েই প্রিয়াঙ্কার মতামতকে তিনি গুরুত্ব দেন বলে জানিয়েছেন নিক।

প্রিয়াঙ্কা অভিনীত ‘কোয়ান্টিকো’ দেখে নিকের ভালো লেগে গিয়েছিল প্রিয়াঙ্কাকে। কমন ফ্রেন্ডের মাধ্যমে নিক প্রিয়াঙ্কাকে খুঁজে বের করেছিলেন। কয়েক মাসের ডেটিং-এর পর 2018 সালে ভারতে এসে বিয়ে করেছিলেন নিক ও প্রিয়াঙ্কা।

whatsapp logo