Hoop PlusTollywood

Sohini Sarkar: তীব্র গরমে খোলামেলা পোশাকে ধরা দিলেন অভিনেত্রী সোহিনী!

সম্প্রতি সোহিনী সরকার একটি ছবি পোস্ট করেছেন, গরমে ভীষণ ব্যতিব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী তাই তো খোলামেলা পোশাকে সকলের সামনে চলে এলেন তিনি। ফ্লোরাল প্রিন্টের ডিপ নেক পোশাকে তাকে ভীষণ লাস্যময়ী লাগছে। একবার একেক রকম পোজে তিনি ছবি দিয়েছেন জামাটি এতটাই ছোট যে তার পায়ের অর্ধেক অংশই দেখা যাচ্ছে, যা দেখে কিন্তু বেশ ভালো লাগছে অভিনেত্রীকে। ওগো বধূ সুন্দরী হোক কিংবা সত্যবতী বা বিবাহ অভিযান সোহিনী সরকার মানেই একেবারে বাঙালি নারী বেশি শাড়ি লুকে বেশি দেখতে পছন্দ করেন তার অনুরাগীরা। শাড়ি, টিপ, গায়ে সোনার গয়না সব মিলিয়ে অসাধারণ সাজের প্রশংসার মেতে ওঠেন তার অনুরাগীরা, কমেন্ট বক্সে পড়ে প্রশংসার বন্যায়। তবে সেই সোহিনী সরকারকে একেবারে অন্য রূপে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পর্দায়।

টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার একটার পর একটা দারুন ছবিতে, ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে সোহিনী নিজের জায়গা প্রমান করেছেন। সম্প্রতি সোহিনীর একটি ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছেন। এই খোলামেলা ছবিতে নেট মাধ্যমে কার্যত আগুন ধরালেন সোহিনী। তবে শুধু সাহসী জামা পরেই নাচ, শাড়িতেও অসাধারণ সাজেন সাবেকি থেকে শুরু করে মর্ডান সব শাড়ি পরেই তার ফ্যানেদের কাবু করেন সোহিনী।

শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই সোহিনী বেরিয়ে পড়েন, পাহাড়ে সমুদ্রে যেখানে ইচ্ছা। যেখানেই তিনি বেড়াতে যান, সেখানে গেলেই ছবি তুলে পোস্ট করতে কিন্তু ভুলে যান না, ভীষণ সাহসী অভিনেত্রী। খোলামেলা পোশাকে নানা ভাবে তিনি ছবি পোস্ট করতে ভালোবাসেন। তবে সম্প্রতি সোহিনী একটি অসাধারণ ছবি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সাদা রংয়ের সালোয়ার কামিজ পড়ে এক যেন বিরহী রূপেই সবার সামনে ফুটিয়ে তুলতে চাইছেন। সম্প্রতি যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তার পোশাকের পাশাপাশি তার মেকআপ কিন্তু ভীষণ ভালো লাগছে এই গরমে এমন শুটিং মেকআপে অভিনেত্রীর খুব সুন্দরী হয়ে উঠেছেন হাতে পড়েছেন সাদা রঙের নেলপালিশ। খোলা চুলে ভীষণ সুন্দর লাগছে সোহিনীকে। কানের দুলটি ও কিন্তু ভীষণ নজর কেটেছে আর ওপরে পড়েছেন সাদা একটি শার্ট। যদি দেখতে মিস করে থাকেন Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবিটি-