Hoop PlusTollywood

ছবিতে থাকা বয়স্কা বৃদ্ধা আজ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে?

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তবে একের পর এক কাজ করে চলেছেন তিনি। অনুরাগীদের একাংশ তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তা করলেও শুভশ্রী জানিয়েছেন, তিনি সুস্থ রয়েছেন। তাছাড়া প্রেগন্যান্সি কোনো অসুখ নয় বলে জানিয়েছেন তিনি। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। কখনও সখনও পা মেলাচ্ছেন নাচের ছন্দে। ইতিমধ্যেই সপ্তাহান্তে শুভশ্রীর একটি ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে ইন্দুবালার চরিত্রে তাঁর ছবি।

ছবিতে শুভশ্রীকে দেখা যায় সত্তরোর্ধ্ব ইন্দুবালার লুকে। কালো পাড়-সাদা শাড়ি, সাদা ব্লাউজ পরা শুভশ্রী লোলচর্ম, একমাথা সাদা চুলে খোঁপা বাঁধা। মেকআপ রুম থেকে ছবিটি তুলে ফ্যান ক্লাবের মাধ্যমে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী। ক্যাপশনে লেখা রয়েছে, ইন্দুবালা যখন সেলফি তোলে। প্রসঙ্গত উল্লেখ্য, দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছিলেন শুভশ্রী। এই ওয়েব সিরিজে প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তাঁকে সত্তরোর্ধ্ব বৃদ্ধার লুক দেওয়া হয়েছিল। কল্লোল লাহিড়ী (Kallol Lahiri)-র উপন্যাস অবলম্বনে নির্মিত ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেছেন শুভশ্রী।

গত জুন মাসে শুভশ্রী তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। জানা গিয়েছে, আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে নতুন অতিথি। ফলে তার আগে হাতে থাকা সমস্ত কাজ সারতে চান শুভশ্রী। কারণ দ্বিতীয় সন্তানের জন্মের পর কিছুদিন বিরতি নিতে চান তিনি।

শুভশ্রীর হাতে থাকা ফিল্মগুলির শুটিং শুরু হবে আগামী বছর। এছাড়াও তিনি নিজের প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন।

whatsapp logo