স্নানঘরে পোশাক বদলাচ্ছেন উর্বশী! ২৩ সেকেন্ডের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

বিনোদন জগতে নানান ঘটনা ঘটতে থাকে প্রায় সময়ই। বিভিন্ন অভিনেত্রীর নানান ভিডিও ভাইরাল হওয়াও অস্বাভাবিক ঘটনা নয়। সম্প্রতি এমনি এক ঘটনার শিকার হলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে, এক মহিলা স্নানঘরে পোশাক খোলার প্রস্তুতি নিচ্ছেন। অদ্ভূত বিষয় হল, ওই মহিলাকে দেখতে উর্বশীর মতো। ভিডিওটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি HoopHaap Digital Media।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, স্নানঘরে ঢুকছেন উর্বশীর মতো দেখতে এক মহিলা। তাঁর পরনে হলুদ রঙের সালোয়ার কামিজ। তারপর একে একে পোশাক খুলতে শুরু করেন তিনি। হঠাৎ করেই বন্ধ হয়ে যায় ভিডিও। এই ভাইরাল ভিডিও নিয়ে স্বাভাবিক ভাবেই তুঙ্গে উঠেছে চর্চা। ভিডিওতে ওই মহিলা কি আদৌ উর্বশী, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। কারণ ভিডিওতে মহিলার গলায় দেখা গিয়েছে একটি মঙ্গলসূত্র। কিন্তু উর্বশী তো বিবাহিত নন। আবার অনেকের মতে, এটি কোনো ছবির দৃশ্য হতে পারে। কেউ কেউ বলছেন, উর্বশী নিজেই সম্ভবত ভিডিওটি ছড়িয়েছেন নেতিবাচক প্রচারের জন্য। আবার উঠছে ডিপফেক এর প্রসঙ্গও।

তবে ২৩ সেকেন্ডের এই ভাইরাল ভিডিওর নেপথ্যে কে রয়েছে? কে ঘটাল এমন ঘটনা? প্রশ্ন উঠলেও উর্বশী বা তাঁর টিমের তরফে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি এ বিষয়ে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে উর্বশীর সঙ্গে তাঁর ম্যানেজারের কথোপকথন ফাঁস হয়েছে বলে দাবি করা হচ্ছে।

উল্লেখ্য, কিছুদিন আগে নিজের সিনেমার সেটে দুর্ঘটনার মুখে পড়েন উর্বশী। তাঁর টিমের তরফে জানানো হয়েছে, একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে এমন কাণ্ড ঘটেছে তাঁর সঙ্গে। হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। অস্ত্রোপচারও করা হয়েছিল উর্বশীর।