whatsapp channel

Naga-Samantha: বিচ্ছেদ নয়, স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিবাদ মেটাতে চান সামান্থা?

2021 সালের 2 রা অক্টোবর নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রভু (Samantha Prabhu) তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদের কারণ সামনে আসে। বিয়ের পর সামান্থা কোনো আইটেম ডান্স বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করুন, তা চাননি নাগা চৈতন্যর বাবা ও দক্ষিণী তারকা নাগার্জুনা (Nagarjuna)।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2021 সালের 2 রা অক্টোবর নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রভু (Samantha Prabhu) তাঁদের বিচ্ছেদের ঘোষণা করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদের কারণ সামনে আসে। বিয়ের পর সামান্থা কোনো আইটেম ডান্স বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করুন, তা চাননি নাগা চৈতন্যর বাবা ও দক্ষিণী তারকা নাগার্জুনা (Nagarjuna)। বিখ্যাত ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’-এর সিকোয়েলে সামান্থাকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখে নাগার্জুনা তাঁকে ‘বিশ্বাসঘাতক’ বললে তা মানতে পারেননি সামান্থা। নাগার্জুনার সিদ্ধান্তে নাগা চৈতন্যর প্রচ্ছন্ন সমর্থন থাকায় তাঁর সাথে বিচ্ছেদ ঘোষণা করেন সামান্থা। কিন্তু 2022 -এর শুরুতে রাতারাতি উধাও হয়ে গিয়েছে নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদের পোস্ট।

Advertisements

Advertisements

বিচ্ছেদের পোস্ট উধাও হতেই এবার তাঁদের অনুরাগীদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তাহলে কি আবারও নাগা চৈতন্য ও সামান্থার সংসার জোড়া লাগতে চলেছে? পরবর্তীকালে নাগার্জুনাও চেয়েছিলেন, সামান্থা আবার ফিরে আসুন নাগার জীবনে। অপরদিকে সামান্থা তাঁর বিয়ের ছবি ডিলিট করে দিলেও রয়ে গেছে নাগার সঙ্গে কাটানো তাঁর সুন্দর মুহূর্তের ছবি। একই পথ অবলম্বন করেছিলেন নাগাও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Chay Akkineni (@chayakkineni)

Advertisements

বিবাহ বিচ্ছেদের জন্য অনেকেই দায়ী করেছিলেন সামান্থাকে। কেউ বলেছিলেন, সামান্থা সন্তান ধারণ করতে চাননি। কেউ বলেছেন, তিনি গর্ভপাত করিয়েছেন। অনেকে বলেছেন, সামান্থা পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু সামান্থা সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত ঘটনার প্রতিবাদ করেছিলেন। তিনি লিখেছিলেন, বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত যন্ত্রণাদায়ক। এই কারণে একা থাকতে চেয়েছিলেন তিনি। এমনকি নাগাও বলেছিলেন, সামান্থার সম্পর্কে এই ধরনের গুজব না রটাতে। সেই সময় দূরে থেকেও সামান্থার পাশে দাঁড়িয়েছিলেন নাগা চৈতন্য।

সম্প্রতি ‘পুষ্পা’-তেও খোলামেলা পোশাকে আইটেম ডান্স করতে দেখা গেছে সামান্থাকে। কিন্তু তারপরেই বিচ্ছেদের পোস্ট উধাও হওয়ার ঘটনা প্রশ্ন তুলে দিচ্ছে, তাহলে কি আক্কিনেনি পরিবারে আবারও ফিরতে চলেছেন সামান্থা?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media