whatsapp channel

Soumitrisha Kundu: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা উরু, ফের ভাইরাল সৌমিতৃষা!

‘মিঠাই’ শেষ হয়েছে। কিন্তু সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবনে তা এক মাইলস্টোন। গত আড়াই বছর ধরে সৌমিতৃষার পরিবর্তে মিঠাইরানি হয়েই বেঁচেছেন তিনি। মিঠাইকে কোনোদিনই ভুলবেন না সৌমিতৃষা। তবে এগিয়ে যেতে…

Avatar

Nilanjana Pande

‘মিঠাই’ শেষ হয়েছে। কিন্তু সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র জীবনে তা এক মাইলস্টোন। গত আড়াই বছর ধরে সৌমিতৃষার পরিবর্তে মিঠাইরানি হয়েই বেঁচেছেন তিনি। মিঠাইকে কোনোদিনই ভুলবেন না সৌমিতৃষা। তবে এগিয়ে যেতে হবেই জীবনে। ফলে কিছুদিনের মধ্যেই হতে চলেছে বড় পর্দায় ডেবিউ। তার আগে আরও একবার একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন সৌমিতৃষা।

সৌমিতৃষার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে রয়েছে অভিনবত্ব। রিলের শুরুতে দেখা যায় সৌমিতৃষা ঘরের মধ্যে ঘুরে বেড়াচ্ছেন গোলাপি রঙের ক্রপ টপ ও হট প্যান্ট পরে। মাথায় রয়েছে গোলাপি রঙের হেয়ারব্যান্ড। কিন্তু হঠাৎই তাঁর পোশাক পরিবর্তন হয়ে যায়। দেখা যায়, সৌমিতৃষা ঘর থেকে পৌঁছে গিয়েছেন বাড়ির ছাদে। তাঁর পরনে রয়েছে লাল রঙের ওয়ান শোল্ডার গাউন। শিফনের গাউনটি হাই-থাই স্লিটেড। গাউনের উপরের অংশে রয়েছে কিছু প্লিট। নিচের অংশ ফ্লেয়ারড। সিল্কি চুল খোলা রয়েছে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডোর ব্যবহার ও কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। ইন্সটাগ্রাম রিলটি শুট করেছেন রুদ্র সাহা (Rudra Saha)। ভিডিওটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, দীর্ঘদিন পর আবারও এই ধরনের রিল তৈরি করলেন তিনি।

ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) রিলের কমেন্ট সেকশনে পোস্ট করেছেন আগুনের ইমোজি। মজা করে সৌমিতৃষা তাঁকে বলেছেন ‘বিড়াল’। অনুরাগীরাও সৌমিতৃষার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি এই পোশাক পরেই সৌমিতৃষা উপস্থিত হয়েছিলেন একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে। ‘মিঠাই’-এর জন্য তিনি পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার।

আগামী অগস্ট মাস থেকে সৌমিতৃষার ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হতে চলেছে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’ পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। এই ফিল্মের মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। ফিল্মের শুটিং হবে নর্থ বেঙ্গল জুড়ে।

whatsapp logo