BollywoodHoop Plus

মায়ের কোলে বসে থাকা ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? সদ্য মা হয়েছেন এই জনপ্রিয় নায়িকা

অবসর সময়ে শৈশবকে মনে করে স্মৃতিতে উদ্বেলিত হতে কেই না চায়! চায়ের কাপে চুমুক দিতে দিতে ফেলে আসা দিনে ফিরে যাওয়ার অনুভূতি কমবেশি সকলেরই ঠোঁটের অববাহিকায় এঁকে দেয় এক চিলতে হাসির রেখা। যেন কয়েক মুহূর্তের জন্য শৈশবের সেই বিশেষ মুহূর্তে ফিরে যাই আমরা। হাতছানি দিয়ে ডাকে পুরানো সেই দিনের কথাগুলো। আর এবার এমনই এক শৈশবের মুহূর্তকে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বলিউডের এক বিউটি কুইন।

সম্প্রতি মা হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। কাঁধে চেপেছে নতুন দায়িত্ব। আর চোখের সামনে একটা শৈশবকে প্রস্ফুটিত হতে দেখে সেই ছোট্ট লক্ষ্মী সোনার চোখেই দেখছেন নিজের ফেলে আসা শৈশবের প্রতিফলন। তাই হাজারো কাজের ফাঁকে পুরানো এলবামে চোখ রেখেছেন রণবীর-ঘরণী। এলবাম হাঁতড়ে খুঁজে পেয়েছেন এমন একটি ছবি, যেটিকে নিজের বর্তমানের সঙ্গে মিলিয়ে দিয়ে করেছেন দুয়ে দুয়ে চার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, মা সোনি রাজদানের কোলে বসে আছেন ছোট্ট আলিয়া। মায়ের পরনে ছাইরঙা ম্যাক্সি, মেয়ের পরনে সাদা জামা। আর মায়ের কোলে বসে মিষ্টি হাসি হাসছেন খুদে অভিনেত্রী। হাসছেন মা’ও।

মায়ের ৬৩ তম জন্মদিনে এই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আলিয়া। পোস্টের ক্যাপশনে দেখা গেছে সেই বিষয়টি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তোমাকে অনেক ভালবাসি। আলিয়াকে তৈরি করার জন্য ধন্যবাদ… শুভ জন্মদিন মা’। এই পোস্টে মা-মেয়ের হাসিখুশির মুহূর্ত দেখে বেশ মুগ্ধ হয়েছেন অনুরাগীরাও। কমেন্ট বক্সে ভেসে এসেছে ভালোবাসার ইমোজির জোয়ার। এসেছে নানারকম মধুর মন্তব্যও। কেউ লিখেছেন, ‘হাসিটা দেখে খানিকটা চেনা যাচ্ছে আলিয়াকে’; কেউ আবার মন্তব্য করেছেন, ‘খুদের চোখটা দেখে যে কেউ বলে দেবে উনি আলিয়া’।

প্রসঙ্গত, মেয়ে রাহাকে নিয়ে এখন ব্যস্ততার মধ্যেই দিন কাটছে আলিয়ার। বাড়িতেই নানা কাজে ব্যস্ত থাকেন স্বামী রণবীরও। অভিনয় থেকেও এখন বিরতি নিয়েছেন অভিনেত্রী। সারাদিন মেয়েকে নিয়েই নানা কাজে থাকেন তিনি। আর এর মাঝেই নিজের মেয়েবেলাকে আবিষ্কার করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা