Hoop PlusTollywood

বন্যায় থৈথৈ করছে জল, আশ্রয়হীন পথকুকুরদের জন্য চেয়ার পেতে দিলেন অভিনেত্রী স্বস্তিকা

করোনা আবহয়ে মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। এবারে পথে নামলেন পথের সারমেয়দের জন্য। সত্যি বলতে, রাস্তার কুকুর বলতে আমরা প্রায় সময় খেদিয়ে দিই, কখনো কখনো বিস্কুট বা খাওয়ার পর ভাত আর মাছের বা মাংসের কাটা দিয়ে মেখে দিই। কিন্তু, এর বেশি আমরা কজন করি বা ভাবি? কেউ কেউ হয়তো ভাবেন একটু বেশি, কিন্তু তাও সংখ্যায় কম।

ওদের জন্য সত্যিকারের এগিয়ে এলেন স্বস্তিকা মুখার্জী। রাস্তায় জল জমলে ওরা থাকবে কোথায়? রাত্রে চিৎকার করেও নিজের জায়গা বানাতে পারবে না। তাই ওদের জন্য ভাবলেন স্বস্তিকা। এগিয়ে এলেন খাবার ও চেয়ার সহ। প্রতিটি পথের কুকুরকে ওই চেয়ারে বসিয়ে রাখলেন তিনি।

পশু প্রেমী স্বস্তিকা বরাবর কুকুর পছন্দ করেন। এর আগেও তিনি পথের কুকুরদের জন্য খাবার ব্যাবস্থা করেছেন এবং ওদের জন্য ভেবেছেন। তাই এবারেও ওদের জন্য আরও এক ধাপ এগিয়ে ভাবলেন গ্ল্যামার কুইন স্বস্তিকা। নিজের ইনস্টাগ্রামে ভিডিও ও ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন মনের কথা। শুধু শব্দ নয়, লিখলেন আরও কিভাবে এদের সাহায্য করা যায়। দিয়েছেন যোগাযোগ করার ঠিকানা ও ব্যাংকের ডিটেলস।

স্বস্তিকার অনুরোধ, “দয়া করে এগিয়ে আসুন, ওদের সাহায্য করুন। যদি সাহায্য করতে না পারেন এই মেসেজ সকলের মধ্যে সেয়ার করুন। এই কুকুরগুলো বৃষ্টির জমা জলে ভিজে গেছে, ওরা আশ্রয়হীন এবং ভীত। “এরপরেই স্বস্তিকা একটি ট্রাস্টের ব্যাংক ডিটেলস দেন সাহায্যের জন্য।

whatsapp logo