Hoop PlusTollywood

Adrija Roy: দ্বিতীয় সন্তানের মা হলেন অভিনেত্রী অদ্রিজা

অদ্রিজা রায় (Adrija Roy)-এর কোল থেকে নেমে সম্প্রতি তাঁর দ্বিতীয় সন্তান ‘হাঁটি হাঁটি পা পা’ করে ছুট লাগিয়েছিল অদ্রিজার বাড়ির সামনে। সেই ভিডিওটি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। অদ্রিজাও তার পিছনে ছুটে সেই দস‍্যিকে নিয়ে বাড়ি ঢুকেছিলেন। এবার সামনে এল অদ্রিজার দ্বিতীয় সন্তানের ছবি।

তার নাম হল উইনি। প্রজাতিতে সেই খুদে একজন হাস্কি। ছোট্ট উইনি এখনই খুব দুষ্টুমি শুরু করেছে। ফলে অদ্রিজাকে অধিকাংশ সময় কাটাতে হচ্ছে তার সাথেই। উইনির ছবি শেয়ার করে অদ্রিজা লিখেছেন, অনেক সময় পরীদের ডানা থাকে না, লোম থাকে। উইনি অদ্রিজার দ্বিতীয় সন্তান। নীল রঙের চোখ, সাদা ও গ্রে রঙের মিশেলে উইনি সত্যিই সুন্দরী। তবে শুধুমাত্র উইনিই নয়, অদ্রিজা পছন্দ করেন স্ট্রে ডগদের সঙ্গে সময় কাটাতেও। চারপেয়ে সরল মুখগুলি সত্যিই মন ভালো করে দেয়।

‘বেদেনী মলুয়ার কথা’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন অদ্রিজা। এরপর তিনি একের পর এক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের কাছে প্রশংসিত হয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দুজনে’। এই ওয়েব সিরিজে শ্রাবন্তী (Srabanti chatterjee) ও সোহম (Soham chakraborty)-র সঙ্গে অভিনয় করেছেন অদ্রিজাও। এছাড়াও প্রায়ই বিভিন্ন ধরনের ফটোশুটের মাধ্যমে চর্চায় থাকেন তিনি।

গত বছর দিওয়ালির সময় অদ্রিজা ও ক্রুশল আহুজা (Krushal Ahuja)-কে একসঙ্গে দেখে অনেকের ধারণা হয়েছিল তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। এমনকি গত বছরের শেষে তাঁরা দুজনে একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন। সেই ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু চলতি বছর অদ্রিজার জন্মদিনে ক্রুশলকে একবারও দেখা যায়নি। অদ্রিজা ও ক্রুশল দুজনেই তাঁদের সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।