Hoop PlusHoop TrendingTollywood

তৃতীয় স্বামীর সঙ্গেও বিচ্ছেদ, নতুন করে কার সঙ্গে প্রেম করতে চাইছেন শ্রাবন্তী!

২০২০ সাল টা সত্যি বিষ সাল। চারিদিকে শুধুই খারাপ খবর। এরমধ্যে আসে আরো বড় খারাপ খবর টলি পাড়ায়। দুর্গা পুজোর পর থেকে একটাই গুঞ্জন আবারো নায়িকা শ্রাবন্তীর বিয়ে ভাঙছে। গত বছরই তো একসঙ্গে দীপাবলি পালন করেছিলেন শ্রাবন্তী ও রোশন। একসঙ্গেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন নবদম্পতি। তাদের সেই সুন্দর মুহূর্তের ছবিগুলি এক নিমেষে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ার নানা পেজে। কিন্তু এই বছর সবটাই অতীত। এই বছর শ্রাবন্তী ও রোশনের জীবনের দীপাবলির চিত্রটা অনেকটাই আলাদা। সেই রাখী পূর্ণিমার পূর্ণতিথি থেকেই আর নেই কোনো ছবি নেই একসাথে।

আলোর বদলে নেমে এসেছে ঘন অন্ধকার। এদের জীবনে কি আর আলোর রোশনাই জ্বলবে নাকি অন্ধকারেই নিমজ্জিত থাকবে এদের জীবন। আলো জ্বলবে কিনা তা বলা সত্যি দুষ্কর তাও ফ্যানরা কিঞ্চিত আশা রাখছেন। কিন্তু জীবন কারোর জন্য কোনোদিন থেমে থাকেনা। দুজন এখন সম্পূর্ণ আলাদাভাবেই থাকা শুরু করেছেন। আর আলাদা থেকে নিজেরা নিজেদের সুখ খুঁজে নিয়েছেন।

স্বামী নাকি প্রাক্তন তা এখন পুরোপুরি বলা যাবেনা। কিন্তু রোশন এই দীপাবলির মাঝেই নিজের ব্যাগ গুছিয়ে চললেন পাহাড়ের কোলে। সেখানেই তিনি একা একা পাগল ভোলার মতো ঘুরছেন আর সেই ছবি নিজেই শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। আবার আরো একটি ছবি শেয়ার করলেন তিনি। সেটি হল তিনি একটি কুকুর ছানার প্রেমে পড়েছেন আবার তাকে সর্বসমুক্ষে বলেছেন সেই কুকুর ছানাই নাকি সবচেয়ে বিশ্বাসী প্রানী। তাকে ছাড়া তিনি এখন কাউকেই বিশ্বাস করতে পারেননা। এতো হল স্বামী কিন্তু স্ত্রী শ্রাবন্তী এর মধ্যে কি করছেন তার খবর কি কেউ রাখেন।

শ্রাবন্তীও কিন্তু কিছু কম নন। তিনিও সব দুঃখ ভুলে গিয়ে নিজের অভিনয়, নিজর নতুন জিম নিয়ে বিন্দাস জীবন উপভোগ করছেন। দীপাবলিতে একা থাকলেও নতুন চমক দিলেন নিজের নতুন ইন্সটাগ্রাম পোস্ট দিয়ে। কি পোস্ট জানতে ইচ্ছে করছে তো। আরে নিজেই দেখুন সেই পোস্ট। আসল ব্যপার হল অভিনেত্রী যেমন পর্দাতেও হাজার দুঃখেও হাসি খুশি থাকতে জানেন ঠিক তেমন নিজের আসল জীবনে হাজার কষ্টের মধ্যে আপনজন আর বন্ধুদের সাথে থাকতে ভালোবাসেন। তাই তো সব ভুলে নিজের মতো একাই ভালো আছেন।

তাই কখনো বন্ধুদের সাথে আপাতত লং ড্রাইভে বেরিয়ে পড়েছেন আর গাড়িতে গান চালিয়ে নাচতে নাচতে গাড়ির চাকা ঘোরালেন। আবার কখনো দীপাবলিতে মাথায় সিদুঁর ছাড়াই সবুজ আর লেহেঙ্গাতে আর সোনার গহনায় সেজে ফুল আর প্রদীপ দিয়ে নিজে সেজে উঠলেন। আর তাসমালোচকরা তো সমালোচনা করবেই তাই তো অনেকে বলে উঠলেন এত আনন্দ কী স্বামীকে ছেড়ে? অবশ্য এর উত্তর কিছুই দেননি অভিনেত্রী। আর নিউড মেকাপে আর মাথায় গোলাপ দিয়ে আরো লাস্যময়ী লাগছিলেন। আর সাথে সাথে রাম লীলার লাল ইশক গানে নেচে উঠলেন। আর সকলকে জানালেন শুভ দীপাবলি। আর মুহূর্তে ভাইরাল। তিনি বুঝিয়ে দিলেন তিনি একাই ভালো আছেন।

whatsapp logo