whatsapp channel

Raj Chakrabarty: চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী! কেমন আছেন স্ত্রী শুভশ্রী ও ছোট্ট ইউভান?

এটা মূলত চিকেন পক্সের সময় নয়, তবে চিকেন পক্স না হওয়ারও কিছুই নেই। সাধারণত, ফাল্গুন মাসে পক্স, হাম এই ধরনের ভাইরাস ছড়ায়। এদিকে, এরইমধ্যে চিকেন পক্সে আক্রান্ত হলেন পরিচালক তথা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এটা মূলত চিকেন পক্সের সময় নয়, তবে চিকেন পক্স না হওয়ারও কিছুই নেই। সাধারণত, ফাল্গুন মাসে পক্স, হাম এই ধরনের ভাইরাস ছড়ায়। এদিকে, এরইমধ্যে চিকেন পক্সে আক্রান্ত হলেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী ( Raj Chakrabarty).

Advertisements

রাজের তরফ থেকে এই খবর না পাওয়া গেলেও, তার দাদা সংবাদমাধ্যমে জানান, “দাদার চিকেন পক্স হয়েছে।” যদিও, শুভশ্রী ও ইউভান এই সংক্রমণের হাত থেকে রেহাই পেয়েছেন। তারা আপাতত সুস্থ আছেন। দক্ষিণ কলকাতায় রাজের দুটি অ্যাপার্টমেন্ট আছে। একটিতে রাজ আলাদা থাকছেন, অন্যত্র শুভশ্রী ও ইউভান। প্রায় ৫ থেকে ৬ দিন হল রাজ পক্সে আক্রান্ত। বর্তমানে সুস্থ হয়তো আছেন। কিন্তু, এখনও পর্যন্ত খবর, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সান হচ্ছেন রাজ চক্রবর্তী। তবে, সুস্থতা থাকলে অবশ্যই চেয়ারপার্সান হবেন।

Advertisements

কিছুদিন আগেই উত্তরবঙ্গ থেকে ছবি শেয়ার করেছিলেন রাজ। শুভশ্রী-রাজ-ইউভান তিনজনেই উত্তরবঙ্গে বেশ কিছুদিন সময় কাটান। তারও আগে মালদ্বীপ থেকে ঘুরে আসেন রাজ শুভশ্রী। কিন্তু, এখন রাজ নিভৃতে রয়েছেন। আপাতত স্ত্রী সন্তানের সঙ্গে দূরত্ব রেখেই চলছেন তিনি। HoopHaap Entertainment এর তরফ থেকে রাজ চক্রবর্তীর জন্য শুভ কামনা করা হচ্ছে।

Advertisements

Advertisements

বিধায়ক হিসেবে কাজ করলেও পরিচালক হিসেবেও কাজ চালিয়ে যাচ্ছেন রাজ। আগামী বছর জানুয়ারি মাসেই মুক্তি পাবে রাজ পরিচালিত নতুন ছবি। জানুয়ারির ২১ তারিখ মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও প্রযোজিত ছবি ‘ধর্মযুদ্ধ’।

whatsapp logo
Advertisements
Avatar