whatsapp channel

Soumitrisha Kundu: রুক্মিণী নয়, সৌমিতৃষার সাথে ঘনিষ্ঠ দেব!

আগামী 22 শে ডিসেম্বর রিলিজ করতে চলেছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। ‘টনিক’-এর পর আবারও ‘প্রধান’-এ দেখা মিলবে দেব ও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আগামী 22 শে ডিসেম্বর রিলিজ করতে চলেছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। ‘টনিক’-এর পর আবারও ‘প্রধান’-এ দেখা মিলবে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) -এর জুটির। ইতিমধ্যেই ‘প্রধান’-এর বিশেষ কিছু মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌমিতৃষা।

Advertisements

সম্প্রতি ইন্সটাগ্রামে সৌমিতৃষার শেয়ার করা এই ছবিগুলি ‘প্রধান’-এর একটি দৃশ্যের। এই ফিল্মে দেবের নাম দীপক প্রধান। সৌমিতৃষা অভিনয় করছেন দীপকের স্ত্রী রুমির চরিত্রে। সাধারণ মেয়ে রুমির জীবনে রয়েছে প্রচুর স্বপ্ন। কিন্তু সে তার স্বামীর সাপোর্ট সিস্টেম। ছবিতে শেয়ার করা দৃশ্যটি জন্মদিনের। সৌমিতৃষার পরনে রয়েছে লাল-সাদা সালোয়ার-কামিজ। দেব পরেছেন ফুলস্লিভ টি-শার্ট ও ট্রাউজার। সামনে রাখা লাল রঙের হার্ট শেপড কেক কাটতে ব্যস্ত তাঁরা। সৌমিতৃষা কেক খাইয়ে দেন দেবকে। তৈরি হয় স্বামী-স্ত্রীর রোম‍্যান্টিক মুহূর্ত। ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, সুপারস্টার দেবের সাথে তাঁর প্রথম ছবি এটি। এমনকি সৌমিতৃষা ঘোষণা করেছেন, আগামী 22 শে ডিসেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে ‘প্রধান’।

Advertisements

সৌমিতৃষার অনুরাগীদের একাংশ অবশ্য যথেষ্ট প্রশংসা করেছেন ছবিগুলির। উত্তরবঙ্গের একটি মফস্বলকে কেন্দ্র করে বোনা হয়েছে ‘প্রধান’-এর কাহিনী। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে সোহম চক্রবর্তী (Soham Chakraborty), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty), মমতা শঙ্কর (Mamata Shankar)- এর।

Advertisements

তবে 22 শে ডিসেম্বর ‘প্রধান’ পড়বে প্রতিযোগিতার মুখে। কারণ একই দিনে রিলিজ করবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘কাবুলিওয়ালা’। তালিকায় রয়েছে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘ডাঙ্কি’-ও।

Advertisements

whatsapp logo
Advertisements