চৈতন্য মহাপ্রভুর সাজে যুবতী বাস্তবে টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

কয়েকবছর আগে থেকেই বাংলা ছবির ভাবধারা বদলানোর চেষ্টায় নেমেছেন নির্মাতারা। বিগত কয়েকবছর ধরেই এই ভিন্ন গল্পে ছবি তৈরির ট্রেন্ড এসেছে টলিউডে। একাধিক প্রযোজক ও পরিচালক রি বিষয়ে অগ্রণী হয়েছেন। তবে এবার শুরু হল আরেক ট্রেন্ড। চরিত্রের লড়াই, যেটা এতদিন ছিল না টলি ইন্ডাস্ট্রিতে। কিন্তু সাম্প্রতিককালে এই চরিত্রের লড়াই দেখা যাচ্ছে টলিপাড়ায়। একই সময় একই চরিত্রে ভাইরাল দুই শিল্পীর ছবি। আর এই বিষয়কে ঘিরে কৌতূহলের শেষ নেই দর্শকদের মধ্যে। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

দুই অভিনেত্রীর মধ্যে চরিত্রের লড়াই শুরু হল টলিপাড়ায়। আজ্ঞে হ্যাঁ, ঐতিহাসিক চরিত্র নটি বিনোদিনীর চরিত্রে এবার দুই অভিনেত্রী ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর কাকে ছেড়ে কাকে দেখবেন, এই নিয়ে দ্বন্দ্বে ভক্তরা। কারণ কয়েকদিন আগেই অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) দেখা গিয়েছিল এই চরিত্রের লুকে। আর এবার আরেক অভিনেত্রীকেও দেখা গেল এই একই লুকে। নিখুঁতভাবে কমানো মাথা, গায়ে গেরুয়া বসন, কপালে রসকলি, মুখে পাতলা হাসির ও নির্মলতার একটি চাদর। সব মিলিয়ে কমপ্লাট ‘নটি বিনোদিনী লুকে ধরা দিলেন এই অভিনেত্রী। কিন্তু কে তিনি?

ইনি আর কেউ নন, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তাকে এই নটি বিনোদিনীর চরিত্রে দেখা যাবে আসন্ন একটি ছবিতে। প্রযোজক রানা সরকারের ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতেই এই লুকে ধরা দেবেন অভিনেত্রী। তবে এই ছবির কেন্দ্রীয় চরিত্র কিন্তু মোটেই নটি বিনোদিনী নয়। তার চরিত্রের লড়াই হলেও গল্পের লড়াই যে ঘটছে না তা, নিজেই স্বীকার করেছেন ছবির প্রযোজক। তিনি এই ছবি আপলোড করে লিখেছেন, ‘নটী বিনোদিনী নিয়ে আরেকটা সিনেমা নয়, সৃজিত মুখার্জির ঘোষিত সিনেমা ‘লহ গৌরাঙ্গের নাম রে’-তে একটি গুরুত্বপূর্ন অংশ গিরিশ ঘোষ ও বিনোদিনী দাসীর গল্প, কিভাবে শ্রীচৈতন্য প্রভাবিত করেছিল এদের দুজনকে সেই গল্প, বিশদে এখনই বলা যাবে না।’

তবে যাই হোক না কেন, এই ছবি যে নটি বিনোদনী হবে না, তা স্পষ্ট করেছেন প্রযোজক। তার কথায় একটি ছবি নটি বিনোদিনীকে নিয়ে, আরেকটি শ্রীচৈতন্যদেবের জীবন কাহিনী নিয়ে। জানা গেছে, এই ছবির চিত্রনাট্য লিখেছেন সৃজিত মুখোপাধ্যায়। যদিও পরিচালনার দায়িত্বে তিনি থাকবেন না বলেই জানা গেছে। তাই আপাতত পরিচালকের খোঁজে নেমে পড়েছেন খোদ প্রযোজক।

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)