whatsapp channel
Bengali SerialHoop Plus

Mithai: কেক কেটে আদৃতকে খাইয়ে দিলেন সৌমিতৃষা, বদলে গেল সম্পর্কের সমীকরণ?

2021 সালে শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Ray)। আদৃত ও সৌমিতৃষার অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছিল। কিন্তু প্রায় হঠাৎই গত বছর তাঁদের মধ্যে সমস্যার কথা শোনা যায়। এমনকি আদৃতের জন্মদিনে সৌমিতৃষার প্রতি তাঁর ব্যবহার এই ধারণাকে বদ্ধমূল করে তোলে। কিন্তু সৌমিতৃষা বলেছিলেন, দর্শকদের মিঠাই ও সিডের রসায়নে চিড় ধরেনি। ফলে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কাউকে মাথা না ঘামালেও চলবে। তাঁর এই কথার প্রভাব পড়ে ‘মিঠাই’-এর টিআরপিতে। একসময়ের লাগাতার বেঙ্গল টপার ধারাবাহিকের টিআরপি ক্রমশ নিম্নমুখী হতে শুরু করে। কিন্তু সম্প্রতি ‘মিঠাই’-এর দুই বছর পূর্তিতে দেখা গেল অন্য রূপ। ক্যামেরায় ধরা দিল সৌমিতৃষা ও আদৃতের বিশেষ মুহূর্ত।

সম্প্রতি ‘মিঠাই’-এর দুই বছর পূরণ হয়েছে। তার ফলে কেক কেটে হয়েছে সেলিব্রেশন। জি বাংলার তরফে একটি কেক পাঠানো হয়েছিল। অপর দুটি কেক পাঠিয়েছিলেন অনুরাগীরা। কেক কেটে সেলিব্রেশনের সময় লাইভ ভিডিও করেন সৌমিতৃষা। সেই ভিডিওয় হাসিমুখে ধরা দিয়েছেন আদৃত। একই সাথে দেখা গেল দুজনে কেক কেটে দুজনকে খাইয়ে দিলেন। ফলে অনেকেই মনে করছেন, বাস্তবে আদৃত ও সৌমিতৃষার সম্পর্কের উন্নতি ঘটেছে।

অথচ এক বছর আগে চিত্রটা ছিল অন্যরকম। আদৃতের জন্মদিনে তিনি সকলকে কেক কেটে খাইয়ে দিলেও সৌমিতৃষা বঞ্চিত ছিলেন। পরে সহশিল্পীদের অনুরোধে আদৃত তাঁর মুখে তুলে দেন কেকের টুকরো। ‘মিঠাই’ প্রেমীদের এই দৃশ্য যথেষ্ট খারাপ লেগেছিল। শোনা গিয়েছিল, ত্রিকোণ প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে ‘মিঠাই’-এর মেকআপ রুমে। অভিনেত্রী কৌশাম্বী (Koushambi)-র সাথে নাকি তৈরি হয়েছিল আদৃতের সম্পর্ক। ‘মিঠাই’-এ আদৃতের দিদির চরিত্রে অভিনয় করেন কৌশাম্বী। কিন্তু 2022 শেষ হওয়ার আগেই তাঁদের ব্রেক-আপের কথাও শোনা যায়।

এরপর থেকেই সৌমিতৃষার সাথে আদৃতের সম্পর্কের উন্নতি হয়েছে। হয়তো আবারও আগের মতো ‘মিঠাই’-এর টিআরপি উর্ধ্বমুখী হতে পারে তাঁদের সম্পর্কের কারণে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

whatsapp logo