whatsapp channel

নিজের স্বামীর বিয়ে দিতে চাইছেন নবনীতা, জিতুর জন্য পাত্রী খুঁজছেন অভিনেত্রী, রইলো ভিডিও

মাত্র দুই বছর হল, অভিনেত্রী নবনীতা (Nabanita) ও অভিনেতা জিতু কমল (Jeetu kamal)-এর বিয়ে হয়েছে। সমস্ত ফটোশুটে একসঙ্গে দেখা যায় টেলিটাউনের এই হট অ্যান্ড হ্যাপেনিং কাপলকে। জিতু ও নবনীতা প্রায়ই…

Avatar

HoopHaap Digital Media

মাত্র দুই বছর হল, অভিনেত্রী নবনীতা (Nabanita) ও অভিনেতা জিতু কমল (Jeetu kamal)-এর বিয়ে হয়েছে। সমস্ত ফটোশুটে একসঙ্গে দেখা যায় টেলিটাউনের এই হট অ্যান্ড হ্যাপেনিং কাপলকে। জিতু ও নবনীতা প্রায়ই নিজেদের মজার ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন যা সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র ভাইরাল হয় না, রীতিমত আলোচিত হয়। অভিনয় করতে এসে জিতু-নবনীতার প্রেমের সূত্রপাত হয়েছিল যা পরিণত হয় বিয়েতে।

‘হাসি-কান্না’-র এই মিষ্টি সম্পর্কের মধ্যেই আবারও জিতুর বিয়ে দিতে চাইলেন নবনীতা। অবশ্য ভিডিওটি জিতু নিজেই শেয়ার করেছেন। ভিডিওটি প্রকৃতপক্ষে একটি ইন্সটাগ্রাম রিল। রিলটিতে জিতুও উপস্থিত রয়েছেন। রিলে জিতু ও নবনীতা দুজনেই ঘরোয়া পোশাক পরেছিলেন। জিতু পরেছিলেন একটি নীল রঙের চেক জামা। রিলটি মজাদার বানানোর জন্য জিতুর চোখে ছিল মোটা কালো ফ্রেমের চশমা। নবনীতার পরনে ছিল নীল রঙের সালোয়ার কামিজ ও ডিপ ব্রাউন রঙের সোয়েটার।

ইন্সটাগ্রাম রিলটিতে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘পরিণীতা’ ফিল্মের নায়িকা শুভশ্রী (subhasree ganguly)-কে অনুকরণ করে কথা বলতে। ‘পরিণীতা’-র অনুকরণে জিতুকে ‘বাবাইদা’ বলে সম্বোধন করে নবনীতা বলেন, তিনি জিতুর জন্য একটি পাত্রী দেখেছেন যে খুব ফর্সা এবং প্রেসিডেন্সি কলেজে পড়ে। কিন্তু তিন বছর ধরে সেই পাত্রী একই ক্লাসে পড়ছে। এরপরেই জিতু ও নবনীতা হাসতে শুরু করেন। জিতু ও নবনীতার এই মজাদার ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media