whatsapp channel

বিষধর সাপের মুখ থেকে ছানাকে ফিরিয়ে আনলো মা ইঁদুর, তুমুল ভাইরাল ভিডিও

আমাদের নিত্যনৈমিত্তিক জীবনে এমন এমন ঘটনা ঘটে যার কোন কারণ খুঁজে পাওয়া যায় না। কখনো সেই ঘটনা দেখে আমরা দুঃখ পাই, কখনো আবার প্রচন্ড আনন্দে হেসে উঠি। কখনো আবার সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

আমাদের নিত্যনৈমিত্তিক জীবনে এমন এমন ঘটনা ঘটে যার কোন কারণ খুঁজে পাওয়া যায় না। কখনো সেই ঘটনা দেখে আমরা দুঃখ পাই, কখনো আবার প্রচন্ড আনন্দে হেসে উঠি। কখনো আবার সোশ্যাল মিডিয়ায় ঘটে যাওয়া ঘটনা আমাদের নতুন কাজের অনুপ্রেরণা যোগায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এমনই নানান রকমের ঘটনা ঘটে।

এমনই একটি ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি নিজের ছানাপোনাকে সাপের হাত থেকে বাঁচানোর জন্য প্রাণপণ লড়াই করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ইঁদুরের ছানা নিয়ে সাপ দৌড় দিয়েছে। সেই ছানাকে বাঁচানোর জন্য মা ইঁদুর সাপের লেজে কামড় বসিয়েছে। এরকম পরিস্থিতিতে সাপ বাবা জিও বেশ ভয় পেয়েছে। ইঁদুর যখন আস্তে আস্তে লেজ ছেড়ে সাপের সম্মুখভাগে গিয়ে দাঁড়িয়েছে বেগতিক দেখে সে ছানাকে মুখ থেকে ছেড়ে দিয়ে পালিয়ে যেতে বাধ্য হয়।

ভিডিওটিতে এক মায়ের ভয়ঙ্কর লড়াই দেখলো গোটা সোশাল মিডিয়া। তার এই ভয়ঙ্কর সাহসিকতাকে নেটিজেনরা কুর্নিশ জানিয়েছেন। একটা ছোট্ট পশু হয়ে কিভাবে সে শুধুমাত্র তার ছানা কে বাঁচাবে বলে লড়াই করে গেল এক ভয়ংকর বিষধর সাপের সঙ্গে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media