Hoop VideoHoop Viral

Short Film: চৌকিদারের সঙ্গে রাতের অন্ধকারে শরীরের খেলা, মুহূর্তে উত্তেজনা বাড়িয়ে দেবে এই শর্টফিল্ম

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: পুলিশের চাকরিতে আবেদনের সুযোগ, জেনে নিন সঠিক পদ্ধতি

ishara channel নামক ইউ টিউব চ্যানেলের মাধ্যমে ভিডিও ভাইরাল হয়েছে। অসাধারণ একটি ভিডিও দেখে সকলেই কিন্তু রীতি মতন অবাক হয়ে গেছেন যদিও অবাক হওয়ার মতন কিছুই নেই, এই ধরনের ঘটনাগুলো যদি আমাদের সমাজে একটু চোখ বোলানো যায়, তাহলে দেখতেই পাওয়া যায় এগুলো খুব স্বাভাবিক ঘটনা। দেখতে পাওয়া যাচ্ছে, দুই যুবতীর ঘুরে বেড়াচ্ছেন, আর তারা একটা বাংলোয় আছেন আর সেখানেই একজন চৌকিদার পাহারা দিচ্ছে।

তাদের সন্ধ্যে সাতটায় আসার পরিবর্তে তারা রাত ১১ টার সময় বাড়ি ফিরছে। যা দেখে কিন্তু সেই চৌকিদার ভীষণ রেগে যাচ্ছে, তবে দুই যুবতীর মধ্যে এক যুবতী অন্য যুবতীর জামা কাপড় পরিবর্তনের ভিডিও করে সেই চৌকিদারকে দেখায়। চৌকিদার তখন সেই যুবতীর সঙ্গে সম্পর্ক করতে চায় এবং বলে যদি সম্পর্ক করতে না দেয়, তাহলে কিন্তু এই ভিডিওটা ভাইরাল করে দেবে।

Read More: ঘরোয়া উপায়ে শরীরের অতিরিক্ত মেদ কমানোর পদ্ধতি জানেন কি!

কিন্তু তারপরে কি হবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে যদিও সকলেই এই ভিডিওগুলো বিনোদন চ্যানেলের ভিডিও বলেই দেখে, কিন্তু এই ভিডিওগুলো থেকে প্রচুর শিক্ষণীয় জিনিস আপনি প্রতি মুহুর্তে শিখতে পারবেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক