whatsapp channel

বাড়ির দেয়াল বেয়ে তরতরিয়ে উপরে উঠছে ছোট্ট ছেলেটি, অবাক করা ভিডিও ভাইরাল

ছোট বাচ্চারা যখন টেলিভিশনে কার্টুন দেখে বা ছোটদের কোনো সিনেমা দেখে তখন তাদের চোখের পাতা একেবারে পড়ে না। বাড়ির বড় মানুষরা এতে খুব বিরক্ত হয়। ভাবেন হয়ত সেই বাচ্চাটি তার…

Avatar

HoopHaap Digital Media

ছোট বাচ্চারা যখন টেলিভিশনে কার্টুন দেখে বা ছোটদের কোনো সিনেমা দেখে তখন তাদের চোখের পাতা একেবারে পড়ে না। বাড়ির বড় মানুষরা এতে খুব বিরক্ত হয়। ভাবেন হয়ত সেই বাচ্চাটি তার পড়াশোনায় মন দিতে পারছে না বা টিভি দেখে দেখে একেবারে গোল্লায় যাবে। কিন্তু অনেক সময় কি হয় বাচ্চারা এই টিভি দেখে দেখে সিনেমার নায়কদের নকল করতে থাকে। আর এই বাচ্চাটি স্পাইডারম্যানকে নকল করতে গিয়ে নিজেই একেবারে স্পাইডার বয় হয়ে গেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বাড়ির একটা কোনায় দুটো দেওয়ালকে ভর দিয়ে দুটো পা এর সাহায্যে দিব্যি তরতর করে উঠে পড়ছে এই বাচ্চাটি। সত্যি দেখে মনে হচ্ছে সিনেমার হিরো স্পাইডারম্যান বাস্তবের মাটিতে নেমে পড়েছে। তবে এই রকম হয়তো অনেক বাড়িতে খোঁজ নিলেই একটা ছোট্ট স্পাইডার বয় খুঁজে পাওয়া যাবে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ঘরের ভিতর, ঘরের বাইরে আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা মানুষের চোখের সামনে চলে আসে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতো প্রত্যেকেই বিষয়টি দেখে অবাক হয়েছেন এবং এই বাচ্চাটির দেওয়াল বেয়ে উঠে যাওয়ার ক্ষমতাকে তারিফ করেছেন। তবে মা-বাবারা অনেক সময় এগুলিকে বাচ্চাদের বদমাইশি বলে বকুনি দিয়ে ধামাচাপা দিয়ে দেন। কিন্তু এটা কিন্তু শুধুমাত্র কোন বদমাইশিতে এতটা রপ্ত হতে পারে না। এই বাচ্চাটিকে বা এরকম ধরনের সমস্ত বাচ্চাদেরই উচিত উৎসাহ দেওয়া এবং তাদের কোন প্রফেশনাল ট্রেনারের কাছে নিয়ে যাওয়া। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media