Hoop VideoHoop Viral

Viral: স্টেজের মধ্যেই রূপাকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ হলেন খেসারি লাল, লাস্যময়ী ভিডিও ব্যাপক ভাইরাল

ভোজপুরি ফিল্মে ড্যান্স দেখেছেন, কিন্তু সেই ড্যান্সার যখন লাইভ মঞ্চে এসে নাচ করেন তখন উত্তেজনা দ্বিগুণ হয়ে যায়। চোখের সামনে ঘনিষ্ঠ অবস্থায় নাচ করতে দেখার মজা কিছু আলাদাই হয়। বিশেষত, উত্তরপ্রদেশ, ছত্তিশগড় ও বিহারের মতন জায়গায় লাইভ ড্যান্স স্টেজ শো হামেশাই হয়। শিল্পীরা অভিনয় করে যতটা না উপার্জন করেন তার থেকে বেশি উপার্জন করেন স্টেজ শো করে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত ও জনপ্রিয় গায়ক ও নৃত্যশিল্পী খেসারি লাল যাদবকে (Khesari Lal Yadav) পাওয়া গেল একটি স্টেজ শোতে। তাকে সঙ্গ দিয়েছেন আরেক মহিলা নৃত্যশিল্পী রূপা। দুজনের জোরদার পারফরম্যান্সে স্টেজে ওঠে ধূলিঝড়, হয় টাকার বৃষ্টি।

খেসারিকে আজকাল লাইভ প্রোগ্রাম করতে বেশিই দেখা যাচ্ছে। তাই রূপার সঙ্গে জুটি বেঁধে যেই নাচ ও গান পরিবেশন করেছেন তিনি তাতে করে বহু দর্শক টানতে পেরেছেন লাইভে ও সোশ্যাল মিডিয়াতেও। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এই ভোজপুরি ড্যান্স ভিডিও বহু সংখ্যক দর্শক দেখছেন। এই ভিডিওটি ইউটিউবের পেজ মাহিকা মিউজিক ওয়ার্ল্ডে শেয়ার করা হয়েছে, চাইলে আপনিও এর আনন্দ নিতে পারেন। এখনও পর্যন্ত ৫ লাখ ৫৩ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন এই বোল্ড নাচের ভিডিও।

বাংলায় যারা বসবাস করেন তারা দেখেছেন পুজোর সময় বিভিন্ন স্টেজ প্রোগ্রামের আয়োজন করা হয় পাড়ার ক্লাব থেকে। নায়ক নায়িকাদের আমন্ত্রণ জানানো হয়। তারা এসে ফিতে কাটেন, দুটো কথা বলেন, তারপর চলে যান। কিন্তু, উত্তরপ্রদেশ, বিহার, ছত্তিশগড়ের গল্প অনেকটা আলাদা। পাড়া হোক বা নিজের ঘরের অনুষ্ঠান, নর্তকীদের ডাকা হয় এবং লাইভ নৃত্য উপভোগ করেন সাধারণ মানুষ, যা পরবর্তীতে সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করা হয়। দেখুন বরং এই নাচের ভিডিও।

whatsapp logo