whatsapp channel

Web Series: চিকিৎসা করাতে গিয়ে ডাক্তারের সঙ্গে ঘনিষ্ঠতা, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

ওয়েব সিরিজের (Web Series) প্রতি দর্শকদের আকর্ষণ বাড়ছে উত্তরোত্তর। বিনোদন জগতে একটা বিরাট পরিবর্তন যে হয়েছে তা সকলেই লক্ষ্য করেছেন। দু তিন বছর আগেই দর্শকদের পছন্দ বদলাতে শুরু করে। আগেকার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ওয়েব সিরিজের (Web Series) প্রতি দর্শকদের আকর্ষণ বাড়ছে উত্তরোত্তর। বিনোদন জগতে একটা বিরাট পরিবর্তন যে হয়েছে তা সকলেই লক্ষ্য করেছেন। দু তিন বছর আগেই দর্শকদের পছন্দ বদলাতে শুরু করে। আগেকার মতো চিরাচরিত বলিউড সিনেমা এখন আর বিশেষ মনে ধরে না দর্শকদের। ডিজিটাল যুগ আসার সঙ্গে সঙ্গে বিনোদনও হয়ে উঠেছে ডিজিটাল। সিনেমার জায়গা নিয়ে নিয়েছে ওয়েব সিরিজ।

Advertisements

বিনোদনের সম্পূর্ণ নতুন একটি মাধ্যম হল ওয়েব সিরিজ। সিরিয়াল যেমন ধারাবাহিক ভাবে সম্প্রচারিত হয় টেলিভিশনে, ওয়েব সিরিজেরও তেমনি একাধিক পর্ব নিয়ে এক একটি সিজন লঞ্চ হয় OTT প্ল্যাটফর্মে। বর্তমানে ওয়েব সিরিজের কনসেপ্ট গুলি এতটাই সুন্দর হচ্ছে যে ক্রমেই দর্শক বেড়ে চলেছে ওয়েব সিরিজের। আসলে একটি প্ল্যাটফর্মেই রোম্যান্টিক, কমেডি, থ্রিলার, হরর সহ বিভিন্ন ঘরানার ওয়েব সিরিজ উপলব্ধ হওয়াতে এই মাধ্যমের প্রতিই দর্শকদের আগ্রহ এবং ভালোবাসা দিন দিন বেড়েই চলেছে।

Advertisements

Web Series: চিকিৎসা করাতে গিয়ে ডাক্তারের সঙ্গে ঘনিষ্ঠতা, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

Advertisements

ওয়েব সিরিজ এত জনপ্রিয় হওয়ার পেছনে আরো একটি কারণও রয়েছে। অ্যাডাল্ট কনটেন্টও এখন উপলব্ধ রয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্মে। এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। আর দর্শকদের চাহিদাকে মাথায় রেখেই যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে, তেমনি মুক্তি পাচ্ছে একের পর এক ওয়েব সিরিজ।

Advertisements

অ্যাডাল্ট সিরিজের ক্ষেত্রে ‘ULLU’ প্ল্যাটফর্মটি বেশ জনপ্রিয়। গত ৩ রা নভেম্বরই এই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজ, নাম ‘চুম্বক’। সিরিজের গল্প অনুযায়ী, এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তারই এক রোগী। গল্পের পরতে পরতে জড়িয়ে থাকা ঘনিষ্ঠ দৃশ্য দর্শককে যেমন লজ্জায় ফেলবে, তেমনি আবার উত্তেজনাও বাড়াবে গোপনে। একান্তে বসে দেখার জন্য এক্কেবারে উপযুক্ত এই ওয়েব সিরিজ। তবে হ্যাঁ, একা বসে দেখবেন যেন এই হট ওয়েব সিরিজ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই