whatsapp channel

Urfi Javed: মাথার দুপাশে বেরিয়েছে শিং! হাত জোড় করে উরফি জাভেদ বললেন ‘জয় শ্রীরাম’

চমক কীভাবে দিতে হয় তা শেখা উচিত উরফি জাভেদের (Urfi Javed) থেকে। তাঁর ফ্যাশন সেন্স, পোশাক আশাক নিয়ে চর্চার অন্ত নেই সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে ততই 'উদ্ভট' হয়ে উঠছে…

Avatar

Nirajana Nag

চমক কীভাবে দিতে হয় তা শেখা উচিত উরফি জাভেদের (Urfi Javed) থেকে। তাঁর ফ্যাশন সেন্স, পোশাক আশাক নিয়ে চর্চার অন্ত নেই সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে ততই ‘উদ্ভট’ হয়ে উঠছে তাঁর পোশাক। কখনো কোনো রকমে আলগা একটি জ্যাকেট জড়িয়ে বেরিয়ে পড়েন জনসমক্ষে, কখনো আবার পেটের মধ্যে দিয়ে বেরোয় ভয়ঙ্কর হাত। দিনকে দিন পোশাকের বৈচিত্র্য বেড়েই চলেছে উরফির।

ফ্যাশন সেন্স বদলানোর কোনো চেষ্টাই করেন না উরফি। বরং দিনে দিনে আরোই বিগড়ে যাচ্ছে তাঁর পোশাকের ধরণ। নতুন বছরেও তার ব্যতিক্রম হল না। বছর শুরু হতে না হতেই ভাইরাল হয়ে চলেছেন উরফি। কিছুদিন আগেই তাঁর একটি পোশাক নিয়ে চর্চা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। একটি পোশাক দিয়ে উর্দ্ধাঙ্গ ঢেকেছিলেন তিনি। নিম্নাঙ্গে পরেছিলেন জিন্সের প্যান্ট। পাপারাৎজির সঙ্গে কথাবার্তা বলতেও দেখা যায় উরফিকে। কমেন্ট বক্সে অনেকেই প্রশ্ন তুলেছেন উরফির পোশাক নিয়ে। তিনি যে আসলে কী পরেছেন সেটাই বুঝে উঠতে পারছেন না অনেকেই।

Urfi Javed: মাথার দুপাশে বেরিয়েছে শিং! হাত জোড় করে উরফি জাভেদ বললেন 'জয় শ্রীরাম'

সম্প্রতি আবারো ক্যামেরার সামনে দেখা গেল উরফিকে। এবারে তাঁর পোশাক দেখে কার্যত চক্ষু চড়কগাছ নেটিজেনদের। সবুজের উপরে নীল, হলুদ, গোলাপি রঙের ফ্লাওয়ার প্রিন্টের একটি কোঅর্ড সেট পরেছেন উরফি। টপের উপরাংশে সম্পূর্ণ সাদা লেসের কাজ। সেটাই মাথার উপরে গিয়ে তৈরি করেছে দুদিকে দুটি শিং। এমন আজব পোশাকেই ধরা দিলেন উরফি জাভেদ।

পাপারাৎজির সামনে তাঁর বক্তব্য, কথায় বলে না বেশি শিং গজিয়েছে। অর্থাৎ কারোর অহংকার বেড়েছে। তেমনি তাঁরও অহংকার বেড়েছে। শুধু তাই নয়, হাত জোড় করে ‘জয় শ্রীরাম’ বলতেও শোনা গেল তাঁকে। এর আগেই উরফি জানিয়েছিলেন, তিনি ধর্মের বেড়াজালে বন্দি নন। ধর্মীয় গোঁড়ামি তাঁর না পসন্দ। এমনকি কট্টরপন্থীদেরও কড়া জবাব দিতে দেখা গিয়েছিল তাঁকে। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি। পেয়ে যান জনপ্রিয়তা আর এখন তো প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই