whatsapp channel

জি-তে প্রথমবার সপ্তর্ষি-ঋতব্রতা জুটি, বৃহন্নলা রূপে চমকে দিলেন কৌশিক, ভাইরাল ‘অষ্টমী’র প্রোমো

কিছুদিন আগেই জি বাংলায় পথচলা শেষ করেছে 'ইচ্ছে পুতুল'। সন্ধ্যা ছটার স্লট দখল করেছে নতুন ধারাবাহিক 'যোগমায়া'। গল্পটি ঠিক করে শুরু হতে না হতেই আরো এক ধারাবাহিকের প্রোমো হাজির চ্যানেলে।…

Nirajana Nag

Nirajana Nag

কিছুদিন আগেই জি বাংলায় পথচলা শেষ করেছে ‘ইচ্ছে পুতুল’। সন্ধ্যা ছটার স্লট দখল করেছে নতুন ধারাবাহিক ‘যোগমায়া’। গল্পটি ঠিক করে শুরু হতে না হতেই আরো এক ধারাবাহিকের প্রোমো হাজির চ্যানেলে। একগুচ্ছ চমকে ভরা প্রোমো নিয়ে জি বাংলার পর্দায় আসছে ‘অষ্টমী’ (Ashtami)। সদ্য এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে যা দেখে চমকে গিয়েছেন দর্শকরা।

মাত্র কয়েক সেকেন্ডের প্রোমোতে ঠাসা চমক। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, স্টার জলসা থেকে এবার জি এর নতুন ধারাবাহিকে পা রাখতে চলেছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। তাঁর বিপরীতে থাকছেন ঋতব্রতা দে। গুঞ্জন সত্যি করে অষ্টমীর প্রোমোতেই দেখা গেল দুই নায়ক নায়িকাকে। কিন্তু এই ছোট্ট প্রথম ঝলকে নায়ক নায়িকাকে ছাপিয়ে গেলেন অন্য একটি চরিত্র। ছোটপর্দার দাপুটে অভিনেতা কৌশিক চক্রবর্তী, এই সিরিয়ালে থাকছেন তৃতীয় লিঙ্গের এক মানুষের ভূমিকায়।

জি-তে প্রথমবার সপ্তর্ষি-ঋতব্রতা জুটি, বৃহন্নলা রূপে চমকে দিলেন কৌশিক, ভাইরাল 'অষ্টমী'র প্রোমো

প্রোমোতে তাঁর পরনে লাল শাড়ি, গয়না, কোমর পর্যন্ত এক ঢাল চুল আর প্রখর দৃষ্টি থমকে দিয়েছে দর্শকদের। ঠাকুরের সামনে দু হাতে জ্বলন্ত প্রদীপ নিয়ে নাচতে দেখা গেল তাঁকে। প্রথম ঝলকেই মনে একগুচ্ছ প্রশ্ন জাগিয়ে তুলেছে চরিত্রটি। সপ্তর্ষিকে অবশ্য এক মুহূর্তের জন্যই দেখা গিয়েছে। প্রোমো দেখে স্পষ্ট, আবারও একটি অতিলৌকিক কাহিনি নিয়ে আসতে চলেছে জি বাংলা। প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা। সপ্তর্ষিকে জি তে পেয়ে খুশি অনেকেই। তবে কৌশিক চক্রবর্তীর এহেন রূপ দেখেই চমকেছেন অধিকাংশ মানুষ। কয়েকজন আবার ‘গৌরী এলো’র প্রোমোর সঙ্গে তুলনা করেছেন অষ্টমীর।

জি-তে প্রথমবার সপ্তর্ষি-ঋতব্রতা জুটি, বৃহন্নলা রূপে চমকে দিলেন কৌশিক, ভাইরাল 'অষ্টমী'র প্রোমো

প্রসঙ্গত, যোগমায়া শুরু হয়েছে ইচ্ছে পুতুল এর ফেলে যাওয়া স্লটে। এই মুহূর্তে প্রাইম টাইমের বেশিরভাগ স্লটেই রয়েছে সফল ধারাবাহিক, যেগুলি স্লট লিডার হয়। এই মুহূর্তে জি তে পিছিয়ে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’, নতুন শুরু হওয়া ‘মিঠিঝোরা’, ‘মিলি’ এবং ‘মন দিতে চাই’। অনেকে মনে করছেন, মন দিতে চাই শেষ করে স্লট অদলবদল করে তারপর আনা হবে অষ্টমীকে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই