Bengali SerialHoop Plus

Serial: ব্যাপক পরিবর্তন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে

বহুদিন ধরে অভিনয় জগতের সঙ্গে ওতপ্রোতাবে লিপ্ত অভিনেত্রী মিশমি দাস। ছোট পর্দায় মিশমি যথেষ্ট চেনা মুখ। তার শেষ ধারাবাহিক ছিল এই পথ যদি না শেষ হয় ও ‘রিস্তো কা মাঞ্ঝা’। কিন্তু, আচমকা যাবতীয় শ্যুটিং বন্ধ করে লম্বা বিরতি নেন। মনের মানুষের সঙ্গে গোয়া চলে যান। লাইমলাইটে কবে ফিরবেন এই নিয়ে কোনো সঠিক তথ্য দেননি। দিদি নং ওয়ান এ শেষ যখন এলেন তখনও তিনি বলেননি আদৌ ধারাবাহিক জগতে ফিরবেন কিনা। কেনো লম্বা বিরতি বা বিদায় নিচ্ছিলেন তার কোনোকিছুই স্পষ্ট করে বলেননি। কিন্তু, সময় পাল্টেছে, আর শেষ হয়েছে মিশমি’র বিরতি সময়সীমা।

কাজে ফিরলেন মিশমি। নতুন কোনো ধারাবাহিকে নয়, ফিরলেন রিনি হয়ে, অর্থাৎ খল নায়িকা হয়ে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। মিশমি’র চলে যাওয়ার পর ওই চরিত্রে অন্য কাউকে আর নেওয়া হয়নি।কিন্তু, ফিরেই তিনি পুরোনো কাজেই হাত দিলেন। গল্পে খল নায়িকার এন্ট্রি মানেই গল্পের মোড় আরো জোরদার হবে। আরো বেশি টানটান উত্তেজনার রেশ আসতে চলেছে গল্পে।

রিনি চরিত্র যেমন ফিরছে তেমনই এই ধারাবাহিকের টাইমিং পরিবর্তন হচ্ছে। শেষ হচ্ছে ধারাবাহিক সর্বজয়া। সেই স্লট ভরতে আসছে ‘এই পথ যদি না শেষ হয়’। আগামী ১৬ই মে থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে ‘এই পথ যদি না শেষ হয়’। খুশির খবর এটাই যে প্রাইম টাইমের মধ্যে সম্প্রচারিত হবে এটি। এদিকে নতুন প্রোমো চলে এসেছে। রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানে ঊর্মি আর তাঁর দাদা ভিকি সমস্ত কাজ করবে,এমন সময় মাইকে ঘোষণা হয় হিন্দি গান চলবে এবং নাচ হবে। তাতেই হতবাক উর্মি। পরে জানতে পারে বোম্বে কাপানো নায়িকা আসছে পারফর্ম করতে। ব্যাস, ওই বোম্বে কাপানো নায়িকা হল সেই রিনি ওরফে মিশমি। bununiu, সালোয়ার কামিজ ছেড়ে একেবারে মডার্ন লুকে ধরা দেবে রিনি। সুতরাং, রিনির কামব্যাক যে জোরদার ঘূর্ণিঝড় নিয়ে আসছে তা নতুন প্রমো দেখেই বোঝা যাচ্ছে।

whatsapp logo