whatsapp channel

ডিপনেক পোশাকে উন্মুক্ত সুগভীর ক্লিভেজ, সাদা কালো রেট্রো লুকে হৃৎস্পন্দন বাড়ালেন পায়েল

নব্বইয়ের দশকে টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেত্রীরই উত্থান হয়েছে, আবার অনেকে হারিয়ে গিয়েছে। কিন্তু অনেক নতুন পুরনো মুখের ভিড়ে যে নায়িকা আজো সকলের মন জয় করে রেখে দিয়েছেন তিনি পায়েল সরকার…

Nirajana Nag

Nirajana Nag

নব্বইয়ের দশকে টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেত্রীরই উত্থান হয়েছে, আবার অনেকে হারিয়ে গিয়েছে। কিন্তু অনেক নতুন পুরনো মুখের ভিড়ে যে নায়িকা আজো সকলের মন জয় করে রেখে দিয়েছেন তিনি পায়েল সরকার (Paayel Sarkar)। ‘আই লাভ ইউ’, ‘লে ছক্কা’, ‘বোঝেনা সে বোঝেনা’র মতো ছবিতে পাশের বাড়ির মেয়ের লুকে বিভিন্ন বয়সের দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গেই উঁকি দিয়েছে তাঁর বোল্ড দিক।

এখন আর তেমন শোনা না গেলেও এক সময় এই নামটাই রাজত্ব করেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। মূলধারার বাণিজ্যিক ছবিতে পায়েলের দাপট ছিল দেখার মতো। দেব, জিৎ, সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি, যেগুলি আজও সিনেপ্রেমীদের পছন্দের সিনেমার তালিকায় পাকাপাকি জায়গা করে রেখে দিয়েছে। এখন অবশ্য অনেক বেছে বেছে কাজ করেন পায়েল। তেমনি সোশ্যাল মিডিয়াতেও তেমন সক্রিয় থাকতে দেখা যায় না তাঁকে।

ডিপনেক পোশাকে উন্মুক্ত সুগভীর ক্লিভেজ, সাদা কালো রেট্রো লুকে হৃৎস্পন্দন বাড়ালেন পায়েল

তবে সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের ছবি বেশ ভাইরাল হয়েছে। ডিপ নেক ফ্লোরাল টপের সঙ্গে শর্টস পরেছেন তিনি। পায়ে হাই বুটস এবং গ্ল্যাম মেকআপে মোহময়ী দেখাচ্ছে তাঁকে। বিভিন্ন পোজে একাধিক সাদা কালো ছবি তুলেছেন তিনি। কয়েক ঘন্টায় হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ্যা। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পায়েলকে।

প্রসঙ্গত, এক সময় রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল তীব্র। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। রাজের পরিচালনায় একাধিক ছবিতে কাজ করেছেন পায়েল। চর্চিত ‘বোঝে না সে বোঝে না’ তেও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। শোনা যায়, ঘনিষ্ঠ মহলে পায়েল নাকি বলেছিলেন, জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি তাঁদের দুজনের আলাদা। প্রেমটা এমনিতেও টিকত না। তারপরেও একাধিক বার পায়েলের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু টেকেনি কোনোটাই। ৪০ পেরিয়েও অবিবাহিতই রয়ে গিয়েছেন পায়েল।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই