whatsapp channel

Mimi Chakraborty: বান্ধবীরা মা হয়ে যাওয়ায় আফশোস করছেন অবিবাহিতা মিমি!

শৈশব কখনও হারিয়ে যায় না। তা রামধনু রং হয়ে থেকে যায় মনের অবচেতনে। এই কারণেই পরতে ইচ্ছা করে কার্টুন আঁকা টি-শার্ট। খেতে ইচ্ছা করে আইসক্রিম ও রকমারি ডেজার্ট। ছোটবেলা বেঁচে…

Avatar

Nilanjana Pande

শৈশব কখনও হারিয়ে যায় না। তা রামধনু রং হয়ে থেকে যায় মনের অবচেতনে। এই কারণেই পরতে ইচ্ছা করে কার্টুন আঁকা টি-শার্ট। খেতে ইচ্ছা করে আইসক্রিম ও রকমারি ডেজার্ট। ছোটবেলা বেঁচে থাকে মনের কোণে। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-ও অনেকটা এই মত পোষণ করেন। তাঁর সাম্প্রতিক ইন্সটাগ্রাম রিলে পাওয়া গেল তার ইঙ্গিত। রবিবার, 25 শে জুন মিমি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

রিলে দেখা যাচ্ছে, মিমি একটি রেস্টুরেন্টে বসে ম্যাঙ্গো ডেজার্ট ও চকোলেট ডেজার্ট খাচ্ছেন। তাঁর পরনে রয়েছে সাদা-কালো স্লিভলেস টপ। খোলা রয়েছে চুল। হালকা কাজল ও ন্যুড শেডের লিপস্টিকে মেকআপ সেরেছেন মিমি। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। ডেজার্ট চাখতে গিয়ে হেসেই ফেলেছেন মিমি। এই রিলের ব্যাকগ্রাউন্ড পুরুষ কন্ঠে শোনা যাচ্ছে হিন্দি সংলাপ যার অর্থ, মিমির নিজেরই শৈশব শেষ হচ্ছে না। অথচ তাঁর বন্ধুদের সন্তান জন্ম নিচ্ছে। বোঝা যাচ্ছে না, তিনি ধীরে চলছেন নাকি পৃথিবী দ্রুত চলছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে মিমি লিখেছেন, রবিবারের ‘সানডে’। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন আইসক্রিমের ইমোজি।

মিমির ভিডিওর নিচে কমেন্ট করে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) লিখেছেন, আবারও ঘুরে আসা যাক। মিমির অনুরাগীরাও মজা পেয়েছেন এই ইন্সটাগ্রাম রিল দেখে।

আগামী দিনে মিমিকে দেখা যাবে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। এছাড়াও হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি।

whatsapp logo