Hoop PlusTollywood

Madhumita Sarcar: দুধ সাদা পোশাকে হট পোজ মধুমিতার, দেখে খেই হারালেন নেটজনতা

আপাতত টলিউডের অন্যতম শিরোনাম “মদন মিত্র (Madan Mitra) পাখি ধরেছেন”। কারণ কয়েকদিন আগেই কামারহাটির বিধায়ক মদনের সাথে টলিউডের অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)-কে ছবি তুলতে দেখা গেছে। তা নিয়ে যথেষ্ট সমালোচিত হয়েছেন বিধায়ক ও নায়িকা দুজনেই। সমালোচনার রেশ না কাটতেই মধুমিতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি।

ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের সাটিনের করসেট। করসেটটি অফ শোল্ডার। ডিপ নেক করসেটের মাধ্যমে মধুমিতার ক্লিভেজ সামান্য দৃশ্যমান। তার সাথে নীল রঙের রিপড ডেনিম পরেছেন মধুমিতা। দুই পায়ের অনেকটা অংশ রিপড থাকার কারণে তা উন্মুক্ত। এই পোশাকের সাথে পায়ে কালো রঙের পাম্প হিলস পরেছেন মধুমিতা। চোখে রয়েছে সানগ্লাস। লম্বা চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন তিনি। কয়েকটি ছবিতে তাঁর গায়ে এসে পড়েছে রোদের ছটা। অপর কিছু ছবিতে মধুমিতার ব্যাকগ্রাউন্ডে রয়েছে একটি সাদা রঙের পর্দা। কিন্তু সবচেয়ে খারাপ ব্যাপার হল বসে পোজ দেওয়া মধুমিতার পাশে রূপোলি রঙের দুটি টায়ার যা দেখে মনে হচ্ছে এডিটিং-এর কারসাজি। এই টায়ারগুলি ছবির সৌন্দর্য নষ্ট করেছে। ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, শেডের সাথে শেডের মিলে যাওয়ার কথা। এর সাথে সানগ্লাস পরা ইমোজি জুড়েছেন তিনি। ছবিগুলি তোলা হয়েছে বাড়ির ছাদে। সেখানে হঠাৎই টায়ার, দড়িতে ঝোলা সাদা কাপড় বিসদৃশ লাগছে।

মধুমিতার ছবিগুলির কমেন্ট বক্সে আগুনের ইমোজি দিয়েছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। মধুমিতাও প্রত্যুত্তরে তাঁকে দিয়েছেন চুম্বনের ইমোজি। নেটিজেনদের একাংশ লিখেছেন, মধুমিতার ছবি মোটেও বোল্ড লাগছে না।

চলতি বছর রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’। ফিল্মের চিত্রনাট্য ভালো হলেও বক্স অফিসে তা সেভাবে সফল নয়। এছাড়াও ‘শ্রীকান্ত 2’-তে অভয়ার চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। পাশাপাশি তিনি কাজ করছেন দক্ষিণী ফিল্মেও।

Related Articles