whatsapp channel

Urfi Javed: ‘আমার‌ পিরিয়ড হয়েছে’, ঋতুকালীন অবস্থা নিয়ে খোলাখুলি কথা বললেন উর্ফি

উর্ফি জাভেদ (Urfi Javed) যেন হঠাৎই বদলে গিয়েছেন। উর্ফিকে বরাবর দেখা গিয়েছে ছক ভাঙা পোশাকে। কখনও ট্রান্সপারেন্ট প্যান্ট ও স্পোর্টস ব্রা পরেছেন তিনি। কখনও বা তাঁর পরনে ছিল সেফটিপিন দিয়ে…

Avatar

Advertisements
Advertisements

উর্ফি জাভেদ (Urfi Javed) যেন হঠাৎই বদলে গিয়েছেন। উর্ফিকে বরাবর দেখা গিয়েছে ছক ভাঙা পোশাকে। কখনও ট্রান্সপারেন্ট প্যান্ট ও স্পোর্টস ব্রা পরেছেন তিনি। কখনও বা তাঁর পরনে ছিল সেফটিপিন দিয়ে তৈরি পোশাক, কখনও আবার জুট দিয়ে তৈরি পোশাক। কিন্তু হঠাৎই উর্ফি কিছুদিন আগে ধরা দিয়েছিলেন কালো রঙের বিকিনি পরে। বিকিনির উপরে ছিল সাদা কাফতান। বিকিনিতে উর্ফিকে দেখে নেটিজেনদের একাংশ বলেছেন, এবার যথাযথ পোশাক পরেছেন উর্ফি। সম্প্রতি উর্ফি জাভেদকে দেখা গেল মুম্বই এয়ারপোর্টে।

Advertisements

এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের স্প্যাগেটি স্লিভ ম্যাক্সি ড্রেস ও তার সাথে মানানসই হালকা তুঁতে রঙের ফ্লোরাল প্রিন্টেড নেটের ওড়না। তার সাথে কানে অক্সিডাইজড ইয়ারিং পরেছিলেন উর্ফি। চুল ছিল খোলা। এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। পাপারাৎজিদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেন, তিনি কি আইফা যাচ্ছেন! উর্ফি জানান, তিনি মিউজিক ভিডিওর শুটিংয়ের কাজে দিল্লি যাচ্ছেন। পাপারাৎজিদের মধ্যে এক মহিলা জিজ্ঞাসা করেন, মিউজিক ভিডিওটি কি উর্ফির মতোই বোল্ড হবে! উর্ফি মজা করে বলেন, বিশুদ্ধ শাকাহারী মিউজিক ভিডিও হতে চলেছে তাঁর আপকামিং মিউজিক ভিডিওটি। এর বেশি কিছু বলতে নারাজ তিনি। এদিন উর্ফি বেশি কথা বলার মুডে ছিলেন না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisements

প্রকৃতপক্ষে, এদিন উর্ফির পিরিয়ড হয়েছিল। পাপারাৎজিদের সামনে নিজেই এই কথা স্বীকার করেন উর্ফি। পিরিয়ডের প্রথম দিনে শারীরিক অস্বস্তি বোধ করছিলেন তিনি। কিন্তু উর্ফি এই কথা বলার পরেই কয়েকজন মহিলা সাংবাদিক নিজেদের মধ্যে পিরিয়ড নিয়ে আলোচনার সময় বলেন, পিরিয়ড চলাকালীন মহিলাদের স্পর্শ করা বারণ। উর্ফি এগিয়ে এসে তাঁদের স্পর্শ করে বলেন, তাঁরা কোন শতকে রয়েছেন। এমনকি উর্ফি বলেন, তাঁদের চারপাশের মানুষরাও ইদানিং এইসব আলোচনা করেন না।

Advertisements

একাধিক সিরিয়ালে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’ থেকে সকলের নজরে আসেন উর্ফি। শোয়ের প্রথমদিকে এলিমিনেটেড হয়ে গেলেও তাঁর জনপ্রিয়তা কমেনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements