BollywoodHoop PlusHoop Sports

Neeraj Chopra: হৃদয় ভাঙলো হাজারো তরুণীর, ভরা মঞ্চে এই নৃত্যশিল্পীকে প্রেম নিবেদন ‘সোনাজয়ী’ নীরজের!

এই মুহূর্তে বহু মহিলা হৃদয়ের হার্ট থ্রব হলেন সাম্প্রতিক অলিম্পিক স্বর্ণ পদক জয়ী নীরজ চোপড়া। এই জ্যাভলিন মহাতারকাকে হামেশাই বিজ্ঞাপন ও রিয়্যালিটি শোতে দেখা যাচ্ছে। যদিও বাস্তবে তিনি তিনি ভারতীয় সেনাবাহিনীর একজন জুনিয়র কমিশন্ড অফিসার।এর উপর উপরি পাওনা হিসেবে স্বর্ণ পদক। সব মিলিয়ে নীরজ এখন অন ডিম্যান্ড।

সম্প্রতি তিনি প্রেম নিবেদন করলেন। ভাবছেন এই নীরজ প্রেম! যার বোন কিছুদিন আগেও বলেছিলেন যে তার দাদার কোনো মহিলা সঙ্গী নেই এবং তার ধ্যান জ্ঞান জ্যাভলিন। এইবারে একটি রিয়্যালিটি শোয়ের স্টেজে এসে মৌন ব্রত ভাঙলেন। তিনি কি ভালোবাসেন আর কি কি পারেন না সবটাই লজ্জা লজ্জা মুখে জানালেন সকলের সামনে।

কিছুদিন আগে নীরজ এসেছিলেন বিগ বি সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে। এবারে তিনি এসেছেন রিয়ালিটি শো ‘ডান্স প্লাস সিক্স’ (Dance+ 6) এর মঞ্চে। এসেই মহা ফ্যাসাদে পড়েছেন তিনি। প্রেম নিবেদন করতেই হবে। ব্যাপারটা হলো, এদিন কোরিওগ্রাফার ও বিচারক শক্তি মোহনকে (Shakti Mohan) প্রেমের প্রস্তাব দিতে পারছিলেন না কোরিওগ্রাফার ও সঞ্চালক রাঘব জুয়ালের (Raghav Juyal)। শক্তি ব্যাপারটা মানতে না পেরে স্টেজে নীরজকে ডাকেন বলেন রাঘব ৬ বছর ধরে প্রেমের প্রস্তাব দিচ্ছে না, তুমি শিখিয়ে দাও।

নীরজ হাসতে হাসতে স্টেজে ওঠেন ঠিকই। কিন্তু, শক্তির দিকে তাকিয়ে প্রথমেই বলেন রাঘব দারুন ছেলে। স্টেজ থেকে নীরজকে হাত ধরে প্রপোজ করতে বলেন সকলে। নীরজ মজা করেই বলেন যে হাত ধরলে জ্যাকলিন এর মতন ছুঁড়ে দিতে হবে। এরপরেই বলেন যে তাঁর জীবনে জ্যাভলিনই সবচেয়ে গুরুত্বপূর্ণ। বাকি কিছু তিনি জানেন না। এমনকী তিনি রেঁধে শক্তিকে খাওয়াতেও পারবেন না। এমনকী বেশি সময়ও দিতে পারবেন না। এসব শুনে শক্তি জানান যে, নীরজকে ভালবাসলে তাঁর জীবনেও জ্যাভলিন সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। অগ্যতা শক্তি চুপ হয়ে যান। এরপরেই নীরজ রাঘবের দিকে তাকিয়ে আবারও বলেন যে রাঘব খুব ভালো ছেলে।

whatsapp logo