BollywoodHoop Plus

Malaika Arora: ‘আমি এগিয়ে গিয়েছি, আপনারা কেন নয়?’ প্রশ্ন মালাইকার

অবশেষে নতুন রূপে আবারও ফিরছেন মালাইকা অরোরা (Malaika Arora)। ডিজনি প্লাস হটস্টারে আগামী 5 ই ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ‘মুভিং ইন উইথ মালাইকা’। মালাইকা প্রথম থেকেই দাবি করেছেন, এর আগে তাঁর এই রূপ কেউ দেখেননি। তাঁর এই দাবি যে মিথ্যা নয়, তা প্রমাণ করল ‘মুভিং ইন উইথ মালাইকা’-র সাম্প্রতিক প্রোমো।

মালাইকা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ‘মুভিং ইন উইথ মালাইকা’-র প্রোমো। প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে, সুইমিং পুলের জল থেকে উঠে আসছেন মালাইকা। ফারহা খান (Farha Khan)-কে তিনি বলছেন, তিনি একটি শোয়ের জন্য ‘হ্যাঁ’ বলেছেন। এর মধ্যেই করিনা কাপুর (Kareena Kapoor khan)-কে মালাইকার প্রশংসা করতে শোনা গেল। তিনি এককথায় ‘হট’ বললেন তাঁর বান্ধবীকে। মালাইকার যোগাসনের কয়েক ঝলক দেখা যাওয়ার সাথে সাথেই শোনা গেল, তিনি বলছেন, তিনি জীবনে এগিয়ে গিয়েছেন, তাঁর প্রাক্তনও এগিয়ে গিয়েছেন, তাহলে বাকিরা এগোতে পারছেন না কেন! এই কথা শুনে হেসে ফেলেন দর্শকাসনে থাকা তাঁর বোন অমৃতা অরোরা (Amruta Arora)। তবে এখনও প্রাক্তনের কথা বলতে বলতে কেঁদে ফেলেন মালাইকা। শোয়ের প্রোমো তা প্রমাণ করে দিল। ফারহা বললেন, মালাইকার কান্নাও স্টাইলিশ। এই কথা শুনে আবারও মালাইকার মুখে ফিরল হাসি।

প্রোমো শেয়ার করে ক্যাপশনের মাধ্যমে মালাইকা বুঝিয়ে দিয়েছেন, এবার তিনি জবাব দিতে চলেছেন তাঁকে সম্পর্কিত বিতর্কের। ডিনো মোরেয়া (Dino Morea) মালাইকাকে শুভেচ্ছা জানিয়েছেন। জয়িতা রায় (Joyeeta Roy) দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। ভাবনা পান্ডে (Bhavana Pandey) দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি। কমেন্ট বক্স দেখেই বোঝা যাচ্ছে, নেটিজেনদের মতো বি-টাউন অপেক্ষায় ‘মুভিং ইন উইথ মালাইকা’-র।

সব অপেক্ষার অবসান ঘটতে চলেছে আগামী 5 ই ডিসেম্বর। প্রতি সোমবার থেকে বৃহস্পতিবার রাত আটটার সময় ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে ‘মুভিং ইন উইথ মালাইকা’।

whatsapp logo