BollywoodHoop Plus

সাত মাসের ব্যবধানে দুই সন্তানের মা, কলকাতার বুকে মেয়ের জন্মদিন পালন দেবিনার

কিছুদিন আগেই কনিষ্ঠ কন্যাসন্তান দিভিশা (Divisha)-র জন্ম দিয়েছেন দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। প্রথম সন্তানের জন্মের মাত্র সাড়ে সাত মাসের মাথায় দ্বিতীয় সন্তানের জন্মের কারণে তাঁকে যথেষ্ট কটাক্ষ শুনতে হয়েছে। সম্প্রতি প্রথম কন্যাসন্তান লিয়ানা (Liana)-র জন্মদিন পালন করতে কলকাতায় এসেছিলেন দেবিনা ও গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)। কলকাতার মেয়ে দেবিনা। মুম্বইয়ের পরিবর্তে তিনি কলকাতার বুকে নিজের বাড়িকেই মেয়ের প্রথম জন্মদিন সেলিব্রেশনের জন্য বেছে নিয়েছেন।

দেবিনা জানালেন, বড়দের আশীর্বাদের যথেষ্ট গুরুত্ব রয়েছে। এই কারণেই লিয়ানার প্রথম জন্মদিন কলকাতায় পালনের সিদ্ধান্ত নিয়েছেন দেবিনা। তিনি গুরমিতকে বলতেই প্রায় সাথে সাথেই রাজি হয়ে গিয়েছিলেন দেবিনার স্বামী। তিনিও চেয়েছিলেন, লিয়ানার মামাবাড়িতেই ওর প্রথম জন্মদিন পালন করা হোক। রবিবার সন্ধ্যায় একটি ব্যাঙ্কোয়েটে লিয়ানার জন্মদিন পালন হয়েছে। বিভিন্ন রকমের বেলুন ও আলো দিয়ে সাজানো হয়েছিল ব্যাঙ্কোয়েট। জন্মদিনের কেক কাটার আগে মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন দেবিনা ও গুরমিত। সাথে ছিল লিয়ানা ও দিভিশা। লিয়ানার জন্মদিনের মেনু সেজে উঠেছিল বিভিন্ন স্বাদের বাঙালি পদে। জন্মদিনে আমন্ত্রিত শিশুদের জন্য ম্যাজিক শো, ট‍্যাটু ও বিভিন্ন খেলার আয়োজন করা হয়েছিল।

দেবিনা জানালেন, বিগত এক মাস ধরে লিয়ানার জন্মদিনের পরিকল্পনা করেছেন তাঁরা। দুই কন্যাসন্তানের মা হওয়ার পর তিনি বললেন, জীবন বদলায়নি। বরং মাতৃত্ব তাঁকে পরিপূর্ণ করে তুলেছে। নারী হিসাবে সম্পূর্ণ হয়েছেন দেবিনা। গুরমিতের মতে, তাঁদের দুই মেয়ে খেলার সঙ্গী হয়ে তাঁদের জীবনে এসেছে।

লিয়ানার জন্মদিনের থিম ছিল গোলাপি-সাদা। দেবিনার পরনে ছিল হালকা গোলাপি রঙের পোশাক। গুরমিত পরেছিলেন সাদা রঙের স্যুট। লিয়ানা ও দিভিশার পরনে ছিল গোলাপি রঙের ফ্রক। দেবিনা জানালেন, লিয়ানা দুষ্টু হলেও দিভিশা শান্ত। পয়লা বৈশাখের আগাম শুভেচ্ছা জানিয়ে ভেসে গেলেন শৈশবের নস্টালজিয়ায় যখন কালবৈশাখী ঝড় হত। আপাতত তিনি ব্যস্ত নিজের ইউটিউব চ্যানেল নিয়ে। গুরমিত অবশ্য শুটিং নিয়ে ব্যস্ত।

whatsapp logo